বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

আইসিএমএবি’র গোল্ড এওয়ার্ড পেলো ইবিএল

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩ ১:৩০ pm

আইসিএমএবি বেস্ট কর্পোরেট এওয়ার্ড ২০২২ এ বেসরকারি বানিজ্যিক ব্যাংক ক্যাটাগরিতে গোল্ড এওয়ার্ড লাভ করেছে ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল)। দেশের ব্যাংকিং সেক্টর এবং জাতীয় অর্থনীতিতে তাৎপর্যপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে ইবিএল’কে এই সম্মাননা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৭ নভেম্বর) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে বানিজ্য মন্ত্রী টিপু মুনশি এমপি, ইবিএল ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখারের হাতে পুরস্কার তুলে দেন।

তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় আলী রেজা ইফতেখার বলেন, “টীম ইবিএল এর জন্য এটি একটি বড় সম্মান। আমি মনে করি, সার্ভিস এক্সিলেন্স অক্ষুন্ন রেখে বর্তমান অর্থনৈতিক চ্যালেঞ্জসমূহ সফলভাবে মোকাবিলায় ইবিএল এর নিরলস প্রচেষ্টার স্বীকৃতি এই পুরষ্কার। ভবিষ্যতের দিনগুলোতে আরও ভালো করার ক্ষেত্রে আমাদের প্রেরণা জোগাবে এই পুরষ্কারটি”।

স্মার্ট ব্যাংকিং এবং সৃজনশীলতার জন্য ইবিএল সর্বাধিক পরিচিত। দেশের অন্যতম কমপ্লায়েন্ট ব্যাংক হিসেবেও প্রতিষ্ঠানটি স্বীকৃত। ২০০৭ সালে আইসিএমএবি বেস্ট কর্পোরেট এওয়ার্ড প্রোগ্রাম চালুর পর আয়োজিত ১৩টি আসরের মধ্যে ইবিএল ১০টিতে পুরষ্কৃত হয়েছে, যার মধ্যে দুইবার গোল্ড এওয়ার্ডও লাভ করেছে। সম্প্রতি কর্পোরেট গভর্নেন্সের জন্য আইসিএসবি ইবিএল’কে গোল্ড এওয়ার্ড প্রদান করেছে।

বেস্ট কর্পোরেট এওয়ার্ড প্রোগ্রাম দা ইন্সটিটিউট অফ কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্টস অফ বাংলাদেশ (আইসিএমইবি) এর একটি বার্ষিক আয়োজন। এর মাধ্যমে দেশের বিভিন্ন ক্ষেত্র এবং জাতীয় অর্থনীতিতে অসামান্য অবদানের জন্য কর্পোরেট প্রতিষ্ঠানগুলোকে পুরস্কৃত করা হয়ে থাকে। দক্ষতা বৃদ্ধিতে কর্পোরেট প্রতিষ্ঠানগুলোর মধ্য প্রতিদ্বন্দিতামূলক মনোভাব বৃদ্ধি এই পুরস্কারের অন্যতম লক্ষ্য।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD