মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

আগুন থেকে বাস রক্ষায় পুরস্কৃত ৩ পুলিশ

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩ ৮:৫৮ pm

বিএনপির হরতাল-অবরোধ কর্মসূচিতে দুর্বৃত্তদের দেওয়া আগুন থেকে একটি বাস রক্ষা করায় ট্রাফিক রমনা বিভাগের তিন পুলিশ সদস্যকে পুরস্কৃত করেছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান। পুরস্কারপ্রাপ্তরা হলেন- ট্রাফিক শাহবাগ জোনের সার্জেন্ট মো. জহিরুল হক, কনস্টেবল আফাজ আল আজাদ ও মো. মজিবর রহমান।

বৃহস্পতিবার সকালে ডিএমপি সদর দফতরে তাদের হাতে পুরস্কার তুলে দেন ডিএমপি কমিশনার। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান এবং ট্রাফিক রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. জয়নুল আবেদীন ও সহকারী পুলিশ কমিশনার শেখ মুত্তাজুল ইসলাম।

শুক্রবার ট্রাফিক-রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. জয়নুল আবেদীন জানান, প্রতিদিনের মতো গত ২০ নভেম্বর ট্রাফিক-শাহবাগ জোনের সার্জেন্ট মো. জহিরুল হক, কনস্টেবল আফাজ আল আজাদ ও মো. মজিবর রহমান ইউবিএল ক্রসিং এলাকায় ডিউটিতে ছিলেন। ইউবিএল ক্রসিংয়ে সন্ধ্যা ৬টার দিকে অজ্ঞাত ব্যক্তিরা তানজিল পরিবহণের একটি বাসে আগুন দেয়।

এ সময় সার্জেন্ট জহিরুল হক, কনস্টেবল আফাজ আল আজাদ ও মজিবর রহমান সাহসিকতার সঙ্গে দ্রুত আশপাশের ৩-৪ জনের সহযোগিতায় দোকান থেকে পানি সংগ্রহ করে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে বাসটি বড় ধরনের ক্ষয়-ক্ষতির হাত থেকে রক্ষা পায়। তাদের এ সাহসিকতাপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ডিএমপি কমিশনার তাদের পুরস্কৃত করেন।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD