মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

আ.লীগের এমপি হতে চান অপু বিশ্বাস

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩ ৭:৩৭ pm

তফশীল ঘোষণার পর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের সভাপতির মনোনয়ন ফরম সংগ্রহের মাধ্যমে জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু করেছে দলটি। এরপর উৎসবের আমেজে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা।

নির্বাচন সামনে রেখে রাজনৈতিক নেতারা মনোনয়ন পেতে দৌড়ঝাপ শুরু করে দিয়েছেন। সেই তালিকায় আছেন শোবিজের কয়েকজন তারকাও।

গুঞ্জন আছে, এবার চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা মাহিয়া মাহি পর ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী হতে চান নায়িকা অপু বিশ্বাস। তিনিও দলটির পক্ষে সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অপু বিশ্বাস বলেন, ‘এবার নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে পরিকল্পনা রয়েছে। আমার কাছে মনে হয় নারীদের তুলে ধরতে একজন নারীই প্রয়োজন। যেমনটা আমাদের প্রধানমন্ত্রী। তিনি সবসময় নারী নেতৃত্বকে সাপোর্ট দেন।’

তিনি আরও বলেন, ‘অপু বিশ্বাসের জায়গা নারীদের কাছে ভিন্নরকম। বিশেষ করে ব্যক্তিত্ব, সন্তানের মা এবং একজন নারী হিসেবে। তো প্রার্থী হওয়ার সেই সুযোগ যদি আমাকে করে দেয়, তাহলে অবশ্যই আমি নির্বাচন করব।’

এর আগে একাদশ সংসদ নির্বাচনেও প্রার্থী হওয়ার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন অপু। কিন্তু আ.লীগ থেকে তাকে মনোনয়ন দেওয়া হয়নি।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD