বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন

ইউনাইটেড আইগ্যাস এলপিজি লিমিটেড ও সিঙ্গার বাংলাদেশের চুক্তি স্বাক্ষর

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩ ৪:০০ pm

ইউনাইটেড আইগ্যাস এলপিজি লিমিটেড এবং সিঙ্গার বাংলাদেশ সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির মাধ্যমে সিঙ্গার বাংলাদেশ, ইউনাইটেড আইগ্যাস এলপিজি লিমিটেড-এর ডিস্ট্রিবিউটর, খুচরা বিক্রেতা এবং ডেলিভারি পারসনদের জন্য একটি বিশেষ ডিসকাউন্ট সুবিধা দিবে।

 

ইউনাইটেড আইগ্যাস এলপিজি লিমিটেড-এর সিইও- আহমেত আর্যুমান্ত পোলাট এবং সিঙ্গার বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও- এম, এইচ, এম ফাইরুজ  নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এছাড়াও, দুই প্রতিষ্ঠানের শীর্ষ পর্যায়ের ও অন্যান্য সংশ্লিষ্ট ব্যাক্তিবর্গের মধ্যে নাসিরুদ্দিন আকতার রশিদ, ডাইরেক্টর- ইউনাইটেড গ্রুপ, হারুন ওর্তাজ- সিএফও ইউনাইটেড আইগ্যাস, শওকত জামিল ওসমান- হেড অফ সেলস ইউনাইটেড আইগ্যাস এবং কাজী রফিকুল ইসলাম- সেলস ডিরেক্টর সিঙ্গার বাংলাদেশ, সাব্বির আহমেদ -মার্কেটিং ডিরেক্টর সিঙ্গার বাংলাদেশ; ২০ সেপ্টেম্বর ২০২৩ তারিখে ইউনাইটেড গ্রুপ-এর হেড অফিসে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

ইউনাইটেড আইগ্যাস এলপিজি লিমিটেড-এর সিইও আহমেত আর্যুমান্ত পোলাট বলেন- “এই উদ্যোগটি এলপিজি ইন্ডাস্ট্রিতে একটি যুগান্তকারী মাইলফলক। কারণ এটি শুধুমাত্র আমাদের এমপ্লয়িদের জন্য নয়, আমাদের ভ্যালু চেইনের সাথে জড়িত সবার জন্য। আমরা এই অংশীদারিত্বকে আমাদের দায়িত্ব হিসাবে দেখি। কারণ এটি আমাদেরকে বিভিন্ন সেক্টরের মানুষদের সুযোগ-সুবিধা নিশ্চিত করতে সাহায্য করে।

 

আমরা জানি, ডিস্ট্রিবিউটর ও খুচরা বিক্রেতারা আমাদের ভ্যালু চেইনের অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ। কারণ, তারাই গ্রাহকদের সাথে আমাদের যোগাযোগের মূল মাধ্যম। তাই তাদের জীবন ও স্বাস্থ্যের প্রতিও আমরা গুরুত্ব দিচ্ছি। এজন্য সম্প্রতি আমরা তাদের জন্য জীবন বীমা চালু করেছি একটি স্বনামধন্য বীমা কোম্পানির সাথে। যেখানে লাইফ ইনস্যুরেন্স, ওপিডি, ও আইপিডি ইত্যাদি কভার করবে। আমরা বাংলাদেশে এলপিজি খাতে প্রথম এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ এই প্রকল্পটি বাস্তবায়ন করতে পেরে অত্যন্ত গর্বিত। এ ধরনের কাজের মাধ্যমে আমরা এই খাতে ভিন্নতা আনতে চাই, যা আমাদের সাথে জড়িত সবার জন্য ভালো কিছু বয়ে আনবে বলেই আমাদের বিশ্বাস।

 

সিঙ্গার বাংলাদেশ-এর সম্মানিত ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও- এম, এইচ, এম ফাইরুজ বলেন, ইউনাইটেড আইগ্যাস এলপিজি লিমিটেড-এর এই উদ্যোগটি দেশের ইতিহাসে একটি যুগান্তকারী মাইলফলক তৈরি করেছে। তাদের সম্মানিত ডিস্ট্রিবিউটর, খুচরা বিক্রেতা, ডেলিভারি পারসন ও স্টেকহোল্ডারদের প্রতি যে তাদের দায়বদ্ধতা আছে এবং তারা সেটা সঠিকভাবে পালন করছে এটা তারই উদাহরণ। আমরা, সিঙ্গার বাংলাদেশ ইউনাইটেড আইগ্যাস-এর সাথে অত্যন্ত গুরুত্বপূর্ণ এই প্রকল্পটি বাস্তবায়ন করতে পেরে অত্যন্ত গর্বিত ও আনন্দিত। আইগ্যাস ইউনাইটেড-এর এই প্রতিশ্রুতিশীল উদ্যোগের জন্য আন্তরিক শুভেচ্ছা জানাই। আশাকরি, তাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD