রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

ইউনিলিভারের সঙ্গে ইস্টার্ন ব্যাংকের পেরোল ব্যাংকিং চুক্তি

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩ ৭:১০ pm

ইস্টার্ন ব্যাংক পিএলসি (ইবিএল) এবং দেশের শীর্ষস্থানীয় ভোক্তাপন্য প্রতিষ্ঠান ইউনিলিভার বাংলাদেশ লিঃ (ইউবিএল) আজ ঢাকায় ইউবিএল প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে একটি পেরোল ব্যাংকিং চুক্তি স্বাক্ষর করে। চুক্তির অধীনে ইউনিলিভার এমপ্লয়ীদের অগ্রাধিকারমূলক ব্যাংকিং সেবা প্রদান করবে ইবিএল, যার মধ্যে অন্তর্ভূক্ত রয়েছে ডুয়েল কারেন্সী ডেবিট কার্ড, ঋণ সুবিধা ইত্যাদি। এছাড়াও ইউনিলিভার ইস্টার্ন ব্যাংকের ডিজিটাল পোর্টাল ‘ইবিএল কানেক্ট’ এর মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে অতি সহজেই বেতন প্রদান এবং যেকোন সময় কর্পোরেট পেমেন্ট করার সুবিধা পাবেন।

এম. খোরশেদ আনোয়ার, ইবিএল উপব্যবস্থাপনা পরিচালক এবং রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এবং ইউনিলিভার বাংলাদেশে লিঃ এর মানবসম্পদ বিভাগ প্রধান সৈয়দা দুরদানা কবির নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে পেরোল ব্যাংকিং চুক্তিতে স্বাক্ষর করেন। ইবিএল অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এবং কর্পোরেট ব্যাংকিং প্রধান আহমেদ শাহীন, ব্যবসা বিভাগ প্রধান সৈয়দ জুলকার নায়েন, পেরোল ব্যাংকিং প্রধান নাহিদ ফারজানা এবং ইউনিলিভারের আর্থিক নিয়ন্ত্রন বিভাগ প্রধান আমিরা আল মুক্তাদিরসহ উভয় প্রতিষ্ঠানের সিনিয়র কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

ইবিএল অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আহমেদ শাহীন এ প্রসঙ্গে বলেন, “ইউনিলিভার বাংলাদেশের সঙ্গে আমাদের এই সহযোগিতার মাধ্যমে গ্রাহকদেরকে অনন্য সেবা প্রদানে ইস্টার্ন ব্যাংকের দৃঢ় অঙ্গীকার প্রতিফলন ঘটেছে। ইউনিলিভার এমপ্লয়ীদের আর্থিক কল্যান নিশ্চিত করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ”।

এই চুক্তিটিকে একটি কৌশলগত এলায়েন্স হিসেবে উল্লেখ করে তিনি জানান যে, এমপ্লয়ীদের ক্রমবর্ধমান চাহিদা পূরণে সেবার ক্ষেত্রে এটি একটি গভীরতর ইন্টিগ্রেশন এবং এর মাধ্যমে এমপ্লয়ীদের আর্থিক সুবিধা নিশ্চিত হবে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD