বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১১ অপরাহ্ন

একাদশে যে পরিবর্তন এনে পাকিস্তানের বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ

ডেস্ক এডিটর
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩ ২:৩৮ pm

কাগজে-কলমে বিশ্বকাপের সেমিফাইনাল ওঠার সম্ভাবনা টিকে থাকলেও, বাস্তবিক অর্থে বাংলাদেশ আর নেই শেষ চারের দৌড়ে। সাকিব আল হাসানের দলের লক্ষ্য এখন সেরা ৮-এ থেকে ২০২৫ চ্যাম্পিয়নস ট্রফি নিশ্চিত করা। সেই লক্ষ্যে এগিয়ে যেতে আজ পাকিস্তানের বিপক্ষে টসে জিতে আগে ব্যাটিংয়ে নামছে বাংলাদেশ।

কলকাতার ইডেন গার্ডেন্সে আসরে আজ মঙ্গলবার নিজেদের সপ্তম ম্যাচে টসে জেতেন বাংলাদেশ অধিনায়ক সাকিব।

উইকেট দেখে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন তিনি।
নেদারল্যান্ডস ম্যাচের একাদশ থেকে একটি পরিবর্তন নিয়ে পাকিস্তানের মোকাবিলা করবে বাংলাদেশ। অলরাউন্ডার শেখ মাহেদী হাসানের জায়গায় ফের একাদশে ফিরেছেন তাওহীদ হৃদয়।

এদিকে, একাদশে তিন পরিবর্তন এনেছে পাকিস্তান। ইমাম-উল-হক, শাদাব খান এবং মোহাম্মদ নেওয়াজকে একাদশ থেকে বাদ দিয়ে ফখর জামান, আঘা সালমান এবং উসামা মিরকে জায়গা দেওয়া হয়েছে।

বাংলাদেশ একাদশ : তানজিদ হাসান তামিম, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটকিপার), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, তাওহীদ হৃদয়, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান।

পাকিস্তান একাদশ : ফখর জামান, আবদুল্লাহ শফিক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), সৌদ শাকিল, ইফতিখার আহমেদ, আঘা সালমান, উসামা মির, শাহীন শাহ আফ্রিদি, হারিফ রউফ, হাসান আলী।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD