মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

এনএসইউতে স্প্রিং ২০২৪ সেমিস্টারের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩ ৪:৩৪ pm

নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) ২০২৪ সালের স্প্রিং সেমিস্টারের ভর্তি পরীক্ষা আজ অনুষ্ঠিত হয়েছে। এতে বিভিন্ন বিভাগে ভর্তির জন্য প্রায় ৬ হাজার পরীক্ষার্থী প্রতিদ্বন্দ্বিতায় অংশ নিয়েছে। এছাড়া নির্বিঘ্ন ভর্তি পরীক্ষা নিশ্চিত করতে প্রায় ৮০০ ফ্যাকাল্টি এবং প্রশাসনিক কর্মী নিয়োজিত ছিলো।

পরীক্ষাটি সকাল ১০টায় শুরু হয়ে দুপুর ১টায় শেষ হয়। ভর্তি পরীক্ষা উপলক্ষে ক্যাম্পাসে পরিবেশ ছিল উৎসবমুখর।

পরীক্ষার্থীদের উৎসাহ ও সমর্থন জানাতে অনেক অভিভাবকও এনএসইউ ক্যাম্পাসে অবস্থান করেন।

বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. এম ইসমাইল হোসেন, রেজিস্ট্রার আহমেদ তাজমীন, স্কুল অব হেলথ এন্ড লাইফ সাইন্সেসের ডিন অধ্যাপক হাসান মাহমুদ রেজা, স্কুল অব বিজনেস এন্ড ইকোনমিক্সের ডিন অধ্যাপক হেলাল আহমেদ, স্কুল অব ইঞ্জিনিয়ারিং এন্ড ফিজিক্যাল সায়েন্সের ডিন অধ্যাপক জাবেদ বারী, ডিন, স্কুল অব হিউম্যানিটিজ এন্ড সোশ্যাল সাইন্সের ডিন অধ্যাপক আবদুর রব খান, অফিস অব অ্যাডমিশনের (আন্ডারগ্রাড) পরিচালক অধ্যাপক কে এম এ সালাম, অফিস অব স্টুডেন্ট অ্যাফেয়ার্সের পরিচালক অধ্যাপক গৌর গোবিন্দ গোস্বামী ও বিভিন্ন ডিপার্টমেন্টের পরিচালকেরা পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় শিক্ষার্থীদের খোঁজ খবর নেন তারা।

সমবেত অভিভাবকদের উদ্দেশ্যে অধ্যাপক ড. এম ইসমাইল হোসেন তাদের সন্তানদের উচ্চশিক্ষার জন্য এনএসইউকে বেছে নেয়ায় ধন্যবাদ জানান। তিনি বলেন, “এটি এনএসইউতে উন্নত শিক্ষা, পরিবেশ ও সুযোগসুবিধার বহিঃপ্রকাশ। আমরা বিশ্বাস করি নতুন ব্যাচের শিক্ষার্থীরা আমাদের ক্যাম্পাসে নতুন মাত্রা যোগ করবে।”

পরীক্ষার সময় সকল পরীক্ষার্থীকে এনএসইউ’র পক্ষ থেকে খাবার, পানি এবং জুসসহ প্রয়োজনীয় সুযোগ-সুবিধা সরবরাহ করা হয়। এছাড়া এক সপ্তাহের মধ্যে ভর্তি পরীক্ষার ফলাফল ঘোষণার প্রতিশ্রুতি দিয়ে ফলাফলের জন্য এনএসইউর অফিসিয়াল ওয়েবসাইটে যাওয়ার আহ্বান জানানো হয়।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD