বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

এভারকেয়ার হসপিটাল ঢাকা ও ইউসিবি’র মধ্যকার চুক্তি স্বাক্ষর

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩ ৬:৫৫ pm

এভারকেয়ার হসপিটাল ঢাকা এবং এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এর রোগীদের স্বাস্থ্যসেবা নিশ্চিতে সহজ শর্তে জরুরি স্বাস্থ্যঋণ দিবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি)। সম্প্রতি, উভয় প্রতিষ্ঠান এ বিষয়ক একটি চুক্তি স্বাক্ষর করেছে।

চুক্তির আওতায়, এভারকেয়ার হসপিটাল ঢাকা এবং এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এর রোগীরা ইউসিবি থেকে ০.২৫% রেটে সর্বনিম্ন ১লক্ষ থেকে সর্বোচ্চ ১০লক্ষ পর্যন্ত স্বাস্থ্যঋণ নিতে পারবেন (শর্ত প্রযোজ্য*)। ঋণ আবেদনের জন্য জাতীয় পরিচয় পত্র, টিআইএন সার্টিফিকেট / ই-টিআইএন, ট্যাক্স রিটার্ন রসিদ, আবেদনকারীর স্বাক্ষরিত আপ টু ডেট ল্যাব প্রিন্ট সত্যায়িত ছবি, মূল হাসপাতালের বিল/আনুমানিক বিল ও সরকারি প্যাডে হাসপাতাল কর্তৃপক্ষের স্বাক্ষরিত রেফারেল রিক্যুয়েস্ট কপি প্রয়োজন হবে। রেফারেল রিক্যুয়েস্ট কপিতে সহজ ভাষায় রোগীর রোগ সংক্রান্ত তথ্য থাকতে হবে, যাতে করে ব্যাংক রোগীর শারীরিক অবস্থা সম্পর্কে স্পষ্ট ধারণা পেতে পারে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এভারকেয়ার হসপিটাল ঢাকা ও এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন এভারকেয়ার হসপিটাল বাংলাদেশ-এর এমডি ও সিইও ডা. রত্নদ্বীপ চাস্কার; সিএফও মোহাম্মদ মাইনূর রহমান ভূঁইয়া; সিএমও ভিনয় কাউল; এবং মেডিকেল সার্ভিসেস বিভাগের ডিরেক্টর ডা. আরিফ মাহমুদ। ইউসিবি’র পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এ টি এম তাহমিদুজ্জামান; হেড অব রিটেইল বিজনেস বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ শফিকুর রহমান; ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ন্যাশনাল সেলস মোহাম্মদ সাজেদুল হক মৃধা; ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পার্সোনাল লোন মো: আনোয়ারুল ইসলাম; এবং ভাইস প্রেসিডেন্ট ও হেড অব সিইপি (পেরোল ব্যাংকিং) দেওয়ান শাহরিয়ার।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD