শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন

এমিরেটস যাত্রীদের জন্য দুবাইয়ে আকর্ষণীয় অফার

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ১ নভেম্বর, ২০২৩ ৩:১৫ pm

যেসকল যাত্রীরা ১ নভেম্বর ২০২৩ থেকে ৩১ মার্চ ২০২৪ পর্যন্ত এমিরেটসে দুবাই বা ভায়া দুবাই ভ্রমণ করবেন, তাদের জন্য ‘মাই এমিরেটস উইন্টার পাস’ অফার ঘোষণা করেছে এয়ারলাইনটি। বোর্ডিং পাস এবং সাথে একটি বৈধ পরিচয়পত্র দেখিয়ে যাত্রীরা দুবাই এবং ইউএই’র বিভিন্ন রেস্টুরেন্ট, বিলাসবহুল স্পা, নামীদামী স্টোর, প্রাইভেট পুল, এবং বীচসহ বিভিন্ন স্থানে অভাবনীয় ডিসকাউন্ট সুবিধা পাবেন।

এছাড়াও, বিভিন্ন পর্যটন স্থানের ক্ষেত্রেও থাকছে আকর্ষণীয় অফার। এসকল স্থানের মধ্যে রয়েছে- এট দা টপ বুর্জ খলিফা, আটলান্টিস দা পাম-এ একুয়াভেঞ্চার ওয়াটার পার্ক সমূহ, আইএমজি ওয়ার্ল্ডস অফ এডভেঞ্চার, দুবাই পার্কস এন্ড রিসোর্টস। সাইট সিইং সহ অন্যান্য পর্যটন কার্যক্রমেও রাখা হয়েছে বৈচিত্রময় অফার।

যদি কেউ অনলাইনে চেক-ইন করেছেন এবং তার মোবাইল বোর্ডিং পাস এমিরেটস অ্যাপ অথবা ওয়ালেটে ডাউনলোড করে থাকেন তবে তাকে অবশ্যই এর স্ক্রীনশট নিয়ে রাখতে হবে। কেননা, দুবাই অবতরণ করার পরেই এই পাসগুলো আর থাকবে না।

দুবাই ভ্রমণের জন্য শীতকাল অবশ্যই আদর্শ একটি সময়। এ সময়টিতে অনেকগুলো আন্তর্জাতিক স্পোর্টস আসরের আয়োজন করে থাকে দেশটি। নভেম্বরেই অনুষ্ঠিত হচ্ছে ডিপি ওয়ার্ল্ড ট্যুর চ্যাম্পিয়নশীপ। দুবাইয়ের অন্যতম আকর্ষণ দুবাই শপিং ফেস্টিভ্যাল শুরু হচ্ছে ডিসেম্বরেই।

গ্রাহকরা ইচ্ছা করলেই এমিরেটসের অবকাশ ব্যবস্থাপনা শাখা ‘এমিরেটস হলিডেজ’ এর মাধ্যমে তাদের অবকাশ প্যাকেজ বুক করতে পারেন। এক্ষেত্রে যেসকল অতিরিক্ত সুবিধা পাওয়া যাবে, তার মধ্যে রয়েছে ফ্লেক্সিবল বুকিং অপশন; প্রতিটি ক্ষেত্রে দিনরাত চব্বিশ ঘন্টা ‘অন হলিডে সার্ভিস’ টীমের সহায়তা।

এয়ারলাইনটির লয়্যালটি প্রোগ্রাম স্কাই-ওয়ার্ডস সদস্যরা ইউএই’র রিটেইল আউটলেটে ক্রয়ের বিপরীতে মাইল বা পয়েন্ট অর্জনের সুযোগ পাবেন। অর্জিত মাইল পরবর্তীতে রিওয়ার্ড টিকিট আপগ্রেডসহ অন্যান্য সুবিধা গ্রহণের জন্য ব্যবহারযোগ্য।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে এবং ভায়া দুবাই বিশ্বের প্রায় ১৩০টি নগরীতে বাংলাদেশের সঙ্গে আকাশ পথে যুক্ত করছে।

 

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD