শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

ঐশ্বরিয়ার দেখা পেতে ইমরান হাশমির দেড় ঘণ্টা অপেক্ষা

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩ ৪:১২ pm

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় বচ্চন। কয়েক দশক ধরে যার রূপে, গুণে মুগ্ধ হয়েছেন হাজারো দর্শক। দেশ-বিদেশে এই নায়িকার ভক্ত সংখ্যাও কম নয়। যারা ঐশ্বরিয়াকে একনজর দেখার জন্য মুখিয়ে থাকেন।

ঐশ্বরিয়াও তার ভক্তদের হতাশ করেন না। সুযোগ পেলে দেখা করেন। তবে এদিক থেকে ভিন্ন অভিজ্ঞতা হয়েছিলো বলিউড অভিনেতা ইমরান হাশমির। সাবেক বিশ্বসুন্দরীর সাক্ষাৎ পেতে নাকি দেড় ঘণ্টা অপেক্ষা করতে হয়েছিলো তাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ইমরান হাশমি জানান, অনেক বছর আগে ঐশ্বরিয়ার দেখা পাওয়ার আশায় নাকি দেড় ঘণ্টা অপেক্ষা করেছিলেন তিনি।

ইমরান হাশমির ভাষায়, ঐশ্বরিয়া রাই বচ্চনকে দেখে আমার চোখে ধাঁধা লেগে গিয়েছিলো। আমার মনে আছে, আমি তার দেখা পাওয়ার জন্য যা করেছিলাম, তা আর কোনোদিন করিনি। তখন আমি মোহিত সুরির সঙ্গে সহকারী পরিচালক হিসেবে ‘রাজ’ সিনেমাতে কাজ করছিলাম। তার আগে ‘হাম দিল দে চুকে সানাম’ সিনেমাতে ঐশ্বরিয়াকে দেখেছিলাম, আর তখনই আমার ঘুম উড়ে গিয়েছিলো। আমি শুধু একবার তার দেখা পেতে চেয়েছিলাম। সেজন্য দেড় ঘণ্টা অপেক্ষা করেছিলাম তার ভ্যানের বাইরে। আমি কখনো কারও জন্য এমন কাজ করিনি।

নিজেকে ঐশ্বরিয়ার অনুরাগী দাবি করলেও একবার ‘কফি উইথ করণ’-এ এসে তাকেই ‘প্লাস্টিক বিউটি’ বলে উল্লেখ করেছিলেন ইমরান হাশমি। অভিনেতার সেই মন্তব্য নিয়ে বিতর্ক তৈরি হলে পরে এই নায়ক বলেন, আমি খারাপভাবে কিছু বলতে চাইনি। ‘কফি উইথ করণ’-এ হ্যাম্পার জেতার জন্য এমন উত্তরই দিতে হয়। আদতে আমি ঐশ্বরিয়ার ভক্ত।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD