বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ড ইলেক্ট্রনিক্স পণ্যের বার্ষিক পার্টনার’স মিট-২০২৪ অনুষ্ঠিত

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪ ৬:২৩ pm

 

বিশ্বের নাম্বার ওয়ান ব্র্যান্ড কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ড ইলেক্ট্রনিক্স ও হোম এ্যাপল্যায়েন্স পণ্যের উৎপাদনকারী ও বিপণনকারী গ্রুপ ইলেক্ট্রো মার্ট এর বার্ষিক পার্টনার’স মিট-২০২৪ এর সম্মেলন সম্প্রতি পর্যটন নগরী কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে চার শতাধিকের অধিক চ্যানেল পার্টনার ও পার্টনারবৃন্দ সম্মেলনে অংশগ্রহণ করেন।

সম্মেলনের শুরুতে গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ নুরুন নেওয়াজ সেলিম অংশগ্রহণকারী ব্যবসায়িক পার্টনারবৃন্দ ও অতিথিবৃন্দকে ধন্যবাদ জানান। তিনি দুই দশকেরও বেশী সময় ধরে বিশ্বসেরা কনকা, গ্রী ও হাইকো ব্র্যান্ডের ইলেক্ট্রনিক্স ও হোম এ্যাপল্যায়েন্স পণ্য সামগ্রী দেশের গ্রাহকদের নিকট প্রচার, প্রসার ও বিপণনের জন্য পার্টনারদের নিকট কৃতজ্ঞতা জানান।

তিনি আরো বলেন দেশের ইলেকট্রনিক্স খাতকে এগিয়ে নিতে কাজ করছে ইলেক্ট্রো মার্ট গ্রুপ। গ্রাহকদের চাহিদা অনুযায়ী স্বল্প মূল্যে আর্ন্তজাতিক মানের ইলেকট্রনিক্স পণ্য সরবরাহের নিমিত্তে গ্রুপটি ইতিমধ্যে নারায়ণগঞ্জে কারখানা স্থাপন করে উৎপাদন পরিচালনা করছে এবং প্রতিনিয়ত নিত্য নতুন পণ্য বাজারে সংযোজন করে যাচ্ছে।

সম্মেলনে গ্রুপটির এমডি মো. নুরুল আমিন বলেন এক সময় বাংলাদেশের ইলেকট্রনিক্স খাত ছিল সম্পূর্ণ আমদানি নির্ভর। সরকারের শিল্প বান্ধব নীতির ফলে তা এখন স্ব-নির্ভর শিল্প খাতে পরিণত হতে চলছে। বিশ্বের নাম্বার ওয়ান কনকা, গ্রী ও হাইকো ইলেক্ট্রনিক্স পণ্য এখন বাংলাদেশে উৎপাদন হচ্ছে। আমরা আশা করছি অচিরেই এসকল ইলেকট্রনিক্স পণ্য বিদেশে রপ্তানী হবে মেইড ইন বাংলাদেশ পরিচয়ে।

সম্মেলনে শুভেচ্ছা বক্তব্যে ডিএমডি মোহাম্মদ নুরুচ্ছাফা বাবু জানান দুই যুগেরও বেশী সময় ধরে কনকা, গ্রী ও হাইকো ইলেকট্রনিক্স পণ্য বিপণনে ভ‚মিকা পালনকারী পার্টনারদের স্বর্তঃস্ফূর্ত অংশগ্রহনে আজকের সম্মেলন সফল ও স্বার্থক। এই সুদীর্ঘ পথ পাড়ি দেওয়ার ক্ষেত্রে সকলের সহযোগিতা, আন্তরিকতা এবং নিরবিচ্ছিন্ন ভালোবাসা ব্যতীত সাফল্য অর্জন সম্ভব হতো না। ফলে সকল কৃতিত্বের মূল দাবিদার আপনারাই।

সম্মেলনে গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ নুরুল আফছার বলেন বিশ্বের নাম্বার ওয়ান গ্রী, কনকা ও হাইকো ব্র্যান্ডের ইলেক্ট্রনিক্স ও হোম এ্যাপল্যায়েন্স পণ্য সামগ্রী এখন বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের প্রতিটি ঘরে ঘরে। যার সকল কৃতিত্ব আমাদের পার্টনারবৃন্দের এবং তাঁদের অকৃত্রিম ভালোবাসা। গ্রী, কনকা ও হাইকো ব্র্যান্ডের ইলেকট্রনিক্স ও হোম অ্যাপলায়েন্স পণ্যের বিশেষ বৈশিষ্ঠ্য, গুণগতমান, গ্রহণযোগ্যতা, বিক্রয়োত্তর সেবা এবং সাশ্রয়ী মূল্যের কারণে বর্তমানে বিশ্বব্যাপী গ্রাহকদের প্রথম পছন্দ। তিনি আরো জানান শীঘ্রই বাজারে সংযোজন হতে যাচ্ছে গ্রী রেফ্রিজারেটর ও ফ্রিজার, কনকা আইসক্রীম ফ্রিজার, শোকেস ফ্রিজার, নো-ফ্রস্ট রেফ্রিজারেটর ও ফ্রিজার।

সম্মেলনের শেষে ২০২৩ সালের পারফরম্যান্সের ভিত্তিতে শীর্ষ স্থানীয় চ্যানেল পার্টনার ও পার্টনাদেরকে সম্মাননাসহ ক্রেস্ট ও অর্থ পুরস্কার প্রদান করা হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন গ্রুপের পরিচালক জনাব নুরুল আজিম সানি, বিক্রয় ও বিপণন এর মহাব্যবস্থাপক জনাব মাহমুদুন নবী চেীধুরী সহ অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD