মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

‘ক্রিকেটারদের স্ত্রীরা আমাকে নিরাপদ মনে করে না’

বিনোদন ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩ ৩:২৮ pm

খেলার মাঠ থেকে মঞ্চ কিংবা টিভি পর্দায় বৈচিত্র্যময় বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনায় জনপ্রিয় মুখ শ্রাবণ্য তৌহিদা। উপস্থাপনার পাশাপাশি ঢাকা মেডিকেলের চিকিৎসক হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি। দক্ষভাবে বিভিন্ন অনুষ্ঠান তাকে সামলাতে দেখা যায়। তবে ক্রিকেট সম্পর্কিত বিভিন্ন অনুষ্ঠান নিয়ে বর্তমানে সময় পাড় করছেন তিনি।

এবার দেশের একটি শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রাবণ্য জানিয়েছেন, ‘ক্রিকেটারদের স্ত্রীরা আমাকে নিরাপদ মনে করে না; এটাও তো মানতেই হবে, আমি অনেক সুন্দরী।’

ক্রিকেটারদের মধ্যে কার কার সঙ্গে আপনার ভালো বন্ধুত্ব রয়েছে প্রশ্নে তার মন্তব্য, কার সঙ্গে ভালো বন্ধুত্ব বলা যাবে না (হাসি)। বন্ধুত্ব বলতে ক্রিকেটাররা আমাকে নিরাপদ মনে করে, কিন্তু ওদের স্ত্রীরা তো আমাকে নিরাপদ মনে করে না। এটাও তো মানতেই হবে, আমি নিঃসন্দেহে অনেক সুন্দরী। অনেকে এটা বলেও।

এ উপস্থাপক আরও যোগ করেন, আমার কিন্তু সাকিব আল হাসানের স্ত্রীর সঙ্গেও ভালো খাতির। সাকিবের মেয়ের জন্মদিনে তার স্ত্রী আমাকে আমন্ত্রণ করেছেন। সাকিব, মাশরাফি, মাহমুদউল্লাহ রিয়াদকে আমি খুব পছন্দ করি। মুশফিক ও আমার ছেলের স্কুলও একই। ঢাকায় থাকলে আমাদের সঙ্গে স্কুলে প্রায়ই দেখা হয়।

বাংলাদেশ দলের এখন পর্যন্ত পারফরম্যান্স নিয়ে শ্রাবণ্যর দাবি, আমি খেলাপ্রেমী। সাউথ আফ্রিকা ও নিউজিল্যান্ডের সঙ্গে বাংলাদেশ জিতবে, এটা ভাবিনি। আমি ভেবেছি, বাংলাদেশ ফাইটিং স্কোর করবে। সেটা খুবই মিসিং। তাই এটা মানতে কষ্ট হচ্ছে। তবে আমি এখনো বিশ্বাস করছি, বাংলাদেশ পরের চারটা ম্যাচের সব কটিতে জিতবে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD