শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

ক্রিকেট আইকন মাশরাফি বিন মুর্তজার সঙ্গে উপায় এজেন্টদের সাক্ষাৎ

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ মে, ২০২৪ ৮:০৭ pm

 

দেশের দ্রুত বর্ধনশীল মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায় সফলভাবে এর ঈদ ক্যাম্পেইন শেষ করেছে। এই ক্যাম্পেইনে বিজয়ী ১১ জন উপায় এজেন্টকে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও ক্রিকেট আইকন মাশরাফি বিন মুর্তজার সঙ্গে দেখা করার সুযোগ দেওয়া হয়।

এ উপলক্ষে রোববার (১৯ মে) প্যান প্যাসিফিক সোনারগাঁও ঢাকায় একটি জমকালো অনুষ্ঠান আয়োজিত হয়। অনুষ্ঠানে উপায় এজেন্টরা এই ক্রিকেট কিংবদন্তির সঙ্গে আনন্দঘন সময় পার করেন এবং নিজেদের মধ্যে যোগাযোগ বৃদ্ধি করার সুযোগ পান।

গত রমজানে উপায় বরিশাল, বগুড়া, চট্টগ্রাম, কুমিল্লা, ঢাকা উত্তর, ঢাকা দক্ষিণ, গাজীপুর, খুলনা, ময়মনসিংহ, রংপুর এবং সিলেট সহ বাংলাদেশের ১১টি অঞ্চলে সক্রিয় এর এজেন্টদের জন্য একটি ক্যাম্পেইন চালু করে। ১৫ মার্চ থেকে ১৪ এপ্রিলের মধ্যে প্রতিটি অঞ্চলের (রিজিওন) সর্বোচ্চ লেনদেনকারী বিজয়ী (মোট ১১ জন) হিসেবে নির্বাচিত হয়। পুরস্কার হিসেবে বিজয়ীরা প্যান প্যাসিফিক সোনারগাঁও ঢাকায় সস্ত্রীক ১ রাত থাকার এবং ক্রিকেট আইকন মাশরাফি বিন মুর্তজার সাথে দেখা করার সুযোগ পান।

সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ইভেন্টটি শেষ হয়। বিজয়ীরা এমন একটি সুন্দর আয়োজনের জন্য সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এই ১১জন বিজয়ী ছাড়াও অন্যান্য সৌভাগ্যবান এজেন্টদের জন্য ছিল আকর্ষণীয় উপহার ও পুরস্কার।

ইউসিবি পিএলসি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব এটিএম তাহমিদুজ্জামান বলেন, “অনুপ্রেরণা ও কঠোর পরিশ্রমের আরেক নাম মাশরাফি। আমাদের মাঝে এই কিংবদন্তিকে পেয়ে আমরা সম্মানিত এবং অনুপ্রাণিত। স্মার্ট বাংলাদেশ রূপকল্প বাস্তবায়নে অবদান রাখার লক্ষ্যে উপায় -এর মাধ্যমে আমরা দেশে একটি এমএফএস ইকোসিস্টেম তৈরির জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। সারাদেশে সক্রিয় আমাদের এজেন্টরা আমাদের এই প্রচেষ্টার পেছনের মূল চালিকাশক্তি। তাদের সম্মানার্থে এমন একটি অনুষ্ঠানের আয়োজন করতে পেরে আমরা আনন্দিত।”

উপায় এজেন্টরা ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী এই প্রতিষ্ঠানের সাফল্যে অনবরত অবদান রেখে যাচ্ছেন। ক্যাম্পেইনটি উপায় এজেন্টদের কঠোর পরিশ্রম ও প্রচেষ্টাকে স্বীকৃতি দেওয়ার জন্য আয়োজন করা হয়। এই ইভেন্টের মাধ্যমে উপায় এজেন্টরা নিজেদের নেটওয়ার্ক বৃদ্ধি করার সুযোগ পায় এবং তাদের অভিজ্ঞতা একে অপরের সাথে শেয়ার করেন। এমন একটি আয়োজনের মধ্য দিয়ে এজেন্ট নেটওয়ার্কের প্রতি উপায়ের প্রতিশ্রুতি আরও শক্তিশালী রূপ ধারণ করেছে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD