মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

ক্রিকেট নিয়ে ফটো চাইলেন মীম

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩ ৬:৪৫ pm

‘অন্তর্জাল’ দিয়ে বেশ আলোচনায় আছেন বিদ্যা সিনহা সাহা মীম। আগামী মাসেই ভারতে মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ‘মানুষ’ । নিজের কাজ নিয়ে ভালোই ব্যস্ত আছেন ‘পরান’খ্যাত এই অভিনেত্রী। তবে সারা দেশের মত মীমও মেতেছেন বিশ্বকাপ ক্রিকেটে।

ক্রিকেট ও ক্রিকেট ঘিরে ভালোবাসা ও উন্মাদনার ফটো আহ্বান করেছেন মীম।সম্প্রতি স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো বাংলাদেশের ফেসবুক পেজের এক ভিডিওতে একথা বলেন তিনি। ক্রিকেট নিয়ে মীমের আগ্রহ বেশ।পাশাপাশি ক্রিকেট নিয়ে ভিভোর এক ক্যাম্পেইনে ওই আহ্বান নিয়েই হাজির হয়েছেন তিনি।

ভিডিওতে মীম বলেন, ‘আপনারা জেনে খুশি হবেন ভিভো বাংলাদেশ একটি ফটোগ্রাফি ক্যাম্পেইন ডিলাইটেড মোমেন্টস ইন ক্রিকেট আয়োজন করতে যাচ্ছে। আমাদের সবার প্রিয় ক্রিকেট খেলায় আপনার যেকোনো এক্সাইটিং মুহূর্তগুলোর ছবি হ্যাশট্যাগসহ শেয়ার করুন এবং জিতে নিন আকর্ষনীয় পুরস্কার।’

মীমের ওই ভিডিও সম্পর্কে জানতে চাইলে ভিভোর পক্ষ থেকে জানানো হয়, প্রতিযোগিতায় অংশগ্রহণকারীকে ক্রিকেট খেলার যেকোন প্রিয়মুহূর্তের ছবি নিজের প্রোফাইলে/পেজে আপলোড করতে হবে। অংশগ্রহণকারীকে অবশ্যই হ্যাশট্যাগ #DelightInEveryPortrait #vivoV29Series #studiostyleportrait ব্যবহার করে নিজ প্রোফাইলে পাবলিক করে শেয়ার করতে হবে।ট্যাগ করতে হবে ফটোগ্রাফার বন্ধুদের।

ভিভোর পক্ষ থেকে আরো জানানো হয়, আগামী ১১ নভেম্বরের মধ্যে অংশগ্রহন করতে হবে। তিন ক্যাটাগরিতে ছবি নির্বাচন করা হবে- কোয়ালিটি ছবি, সর্বোচ্চ জনপ্রিয়তা, ভাগ্যবান বিজয়ী।

বিভিন্ন ধরণের চরিত্রে অভিনয় করে সব মহলের প্রশংসা কুড়িয়েছেন মীম। শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লাহ কায়সারকে নিয়ে সিনেমা ‘দিগন্ত ফুলের আগুন’এ অভিনয় করেছেন মীম। সিনেমায় শহীদুল্লাহ কায়সারের স্ত্রী পান্না কায়সারের ভূমিকায় দেখা যাবে তাঁকে।এরই মধ্যে পান্না কায়সারের লুকে মীমের স্থিরচিত্র ছড়িয়ে পড়ে যোগাযোগ মাধ্যমে। যা বেশ প্রশংসিত হয়। আগ্রহ নিয়েই সবাই অপেক্ষা করছে সিনেমাটির জন্য। ছবিটি পরিচালনা করেছেন ওয়াহিদ তারেক। ছবিতে শহীদুল্লাহ কায়সারের ভূমিকায় আছেন মোস্তফা মনওয়ার।

এদিকে আগামী মাসে ভারতে মুক্তি পাওয়া ‘মানুষ’নিয়েও দুই বাংলায় বেশ আগ্রহ রয়েছে।ছবিতে মীমের সাথে আছেন জনপ্রিয় অভিনেতা জিৎ। ছবিটি পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD