শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন

ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষ্যে স্ট্যান্ডার্ড চার্টার্ডের বিশেষ অফার

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩ ১:১০ pm

আসন্ন আইসিসি ক্রিকেট বিশ্বকাপকে সামনে রেখে ক্লায়েন্টদর খেলা দেখার আনন্দকে আরও উপভোগ্য করে তুলতে কিছু জনপ্রিয় ডাইনিং, লাইফস্টাইল, হোম গুডস এবং ইলেক্ট্রনিকস ব্র্যান্ডের সাথে অংশীদারিত্ব করেছে স্ট্যান্ডার্ড চাটার্ড বাংলাদেশ।

পরিবার ও বন্ধু-বান্ধবের সাথে ক্রিকেট ম্যাচ উপভোগ করার মজাই আলাদা। সেই অভিজ্ঞতাকে আরও আনন্দদায়ক করে তুলতে জনপ্রিয় কফি হাউজ ক্রিমসন কাপ-এর ১০টি আউটলেটে ম্যাচ স্ক্রিনিং করবে স্ট্যান্ডার্ড চার্টার্ড। ক্রিকেট বিশ্বকাপজুড়ে গ্রাহকরা ক্রিমসন কাপ-এ বাই ওয়ান গেট ওয়ান অফারে কফি উপভোগ করতে পারবেন। এছাড়াও স্ট্যান্ডার্ড চার্টার্ড শহরের বিভিন্ন রেস্তোরাঁয় ফটোবুথ স্থাপন করবে এবং সেসব রেস্তোরাঁয় থাকবে ২০% ডাইনিং ডিসকাউন্ট।

ক্লায়েন্টদের জন্য আইসিসি ক্রিকেট বিশ্বকাপের আনন্দ আরও বাড়িয়ে তুলতে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ দিচ্ছে ক্যাশলেস বিভিন্ন ছাড় এবং সুবিধা, যা ক্লায়েন্টদের কেনাকাটার অভিজ্ঞতাকে দ্রুত, সহজ ও সুবিধাজনক করে তুলবে। এছাড়াও, থাকবে ব্যাংকের নির্দিষ্ট ১১টি পার্টনার ও খুচরা দোকান থেকে ডিসকাউন্ট, ক্যাশব্যাক অফার এবং ০% ইএমআই-তে টেলিভিশনের মতো ইলেকট্রনিক পণ্য কেনার সুযোগ।

 

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD