মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

খুলনায় মিতসুবিশি মোটরসের নতুন ডিলার কার ইমপেরিয়াল

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩ ৪:০৬ pm

খুলনা জেলায় র‍্যাংগস লিমিটেডের নতুন অনুমোদিত ডিলার হিসেবে মিতসুবিশি মোটরসের গাড়ি বিক্রি করবে কার ইমপেরিয়াল। মঙ্গলবার (১০ অক্টোবর) খুলনার সোনাডাঙ্গা এলাকার মজিদ সরণী-তে কার ইমপেরিয়াল-এর একটি নতুন শোরুম উদ্বোধন করা হয়।

শোরুমটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিতসুবিশি মোটরস কর্পোরেশনের দক্ষিণ এশিয়া বিভাগের জেনারেল ম্যানেজার কেইগো ওটোকুনি ও দক্ষিণ এশিয়া বিভাগের সেলস অ্যান্ড মার্কেটিং-এর ইউকি শিনোহারা; র‌্যাংগস লিমিটেডের সিইও মোহাম্মদ হামদুর রহমান সায়মন, হেড অব মার্কেটিং মোহাম্মদ ফাহিম হোসেন এবং এজিএম এ.এস.এম. কামরুল হাসান; এবং উপস্থিত ছিলেন কার ইমপেরিয়াল-এর সত্ত্বাধিকারী শেখ মোহাম্মদ আব্দুস সবুর প্রমুখ।

অনুষ্ঠানে মিতসুবিশি মোটরস কর্পোরেশনের দক্ষিণ এশিয়া বিভাগের জেনারেল ম্যানেজার কেইগো ওটোকুনি বলেন, “এই শোরুমটি শুরুর মাধ্যমে আমরা বাংলাদেশজুড়ে আমাদের ব্যবসা বিস্তৃত করার লক্ষ্য বাস্তবায়নে আরও একধাপ এগিয়ে গিয়েছি। গ্রাহকরা এই শোরুমে আসবেন এবং জাপানের স্বনামধন্য মিতসুবিশি’র ব্র্যান্ড-নিউ গাড়ি কিনবেন বলে আমি আশাবাদী।”

র‌্যাংগস লিমিটেডের সিইও মোহাম্মদ হামদুর রহমান সায়মন বলেন, “দেশের দক্ষিণাঞ্চলে আমাদের নতুন ডিলারশিপ শোরুম উদ্বোধন করতে পেরে আমরা আনন্দিত। এখন থেকে খুলনা জেলার গ্রাহক ও গাড়িপ্রেমীরাও মিতসুবিশি’র নতুন মডেলের গাড়ি ও সকল সুবিধা উপভোগের সুযোগ পাবেন।”

কার ইমপেরিয়াল খুলনা বিভাগের একটি স্বনামধন্য কার ট্রেডিং ব্যবসা প্রতিষ্ঠান। এই নতুন ডিলারশিপের মাধ্যমে দেশের দক্ষিণাঞ্চলে মিতসুবিশি ব্র্যান্ডের নতুন গাড়ির সহজলভ্যতা নিশ্চিত হবে বলে জানান কার ইমপেরিয়ালের সত্ত্বাধিকারী শেখ মোহাম্মদ আব্দুস সবুর।

 

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD