রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন

গো জায়ানে বিকাশ পেমেন্টে হোটেল ও বিমান টিকেট বুকিংয়ে ৬৫% পর্যন্ত ডিসকাউন্ট

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩ ৬:২০ pm

ভ্রমণের এই মৌসুমে প্রিয়জনদের সাথে কিংবা নিজের মতো করে ছুটি কাটানো আরও আকর্ষণীয় ও সাশ্রয়ী করতে গো জায়ানে বিকাশ পেমেন্টে রয়েছে ৬৫% পর্যন্ত ডিসকাউন্ট। নির্দিষ্ট হোটেল ও রিসোর্ট বুকিংয়ে গ্রাহকরা পাচ্ছেন এই আকর্ষণীয় ডিসকাউন্ট। পাশাপাশি, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ভ্রমণে বিমান টিকেট বুকিংয়ের ক্ষেত্রেও আছে ১২% পর্যন্ত ডিসকাউন্ট।

১লা নভেম্বর থেকে শুরু হওয়া এই অফারটি চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত। অফার চলাকালীন দেশের ভেতরের নির্দিষ্ট হোটেল ও রিসোর্ট বুকিংয়ে এবং দেশ-বিদেশের নির্দিষ্ট এয়ারলাইন্স ও রুটের ক্ষেত্রে অফারটি উপভোগ করা যাবে।

গো জায়ান ওয়েবসাইট, অ্যাপ বা বিকাশ ইন-অ্যাপ পেমেন্ট সার্ভিস ব্যবহার করে ডিসকাউন্ট উপভোগ করা যাবে। অফারটি পেতে পছন্দের হোটেল/ রিসোর্ট বা এয়ারলাইন্স সিলেক্ট করে যাত্রীর প্রয়োজনীয় তথ্য দিয়ে ভ্রমণের তারিখ ও সময় নির্ধারণ করতে হবে। এরপর শর্তাবলি দেখে নিশ্চিত করলে পেমেন্ট অপশনে নিয়ে যাবে। পেমেন্ট অপশন থেকে বিকাশ-এর মাধ্যমে পেমেন্ট করতে হবে।

বিকাশ গ্রাহক অফার চলাকালীন প্রাপ্যতার ভিত্তিতে যেকোনো তারিখে হোটেল ও রিসোর্ট বুকিং করতে পারবেন। ভ্রমণের তারিখ পরিবর্তন কিংবা রিফান্ড পলিসি নির্দিষ্ট এয়ারলাইন্সের নিয়ম অনুযায়ী হবে।

বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে পেমেন্টে করে এই অফারগুলো নিতে পারেন গ্রাহকরা। এই ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানা যাবে বিকাশের ওয়েবসাইট https://www.bkash.com/campaign/go-zayaan-nov ও অফিসিয়াল ফেসবুক পেজে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD