সোমবার, ২৭ মে ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

ঘুষ চাওয়ার অভিযোগে এসআই ক্লোজড

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩ ৬:০৬ pm

কুড়িগ্রামের ফুলবাড়ীতে থানায় মামলা না নিয়ে এক ব্যক্তিকে আটকে ঘুষ নেওয়ার অভিযোগে পুলিশের উপপরিদর্শক (এসআই) আইয়ুব আলীকে ক্লোজ করা হয়েছে। বুধবার তাকে কুড়িগ্রাম পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

অভিযোগে জানা গেছে, উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের মজিদুল হকের (৫০) সঙ্গে বছির উদ্দিনের জমি নিয়ে বিবাদ চলছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেন বছির। পরে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে মীমাংসার সিদ্ধান্ত হয়। তবে তদন্তকারী কর্মকর্তা এসআই আইয়ুব আলী বিবাদীকে হয়রানিসহ টাকা দাবি করেন বলে অভিযোগ করেন মজিদুল।

এক পর্যায়ে গত মঙ্গলবার মজিদুলকে বাড়ি থেকে তুলে নিয়ে থানায় আটকে রাখেন। সন্ধ্যায় তার স্বজন শিমুলবাড়ী ইউপির সংরক্ষিত মহিলা সদস্য লায়লা বেগমের কাছে এক লাখ টাকা দাবি করেন।

বিষয়টি তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরকারকে জানান। পরে চেয়ারম্যান থানায় গিয়ে ওসির কাছে অভিযোগ করেন।

ইউপি সদস্য লায়লা বেগম বলেন, মজিদুলের বিষয়ে মামলা হবে না বলে আগে ছয় হাজার টাকা নিয়েছেন এসআই। আবার মীমাংসার কথা বলে প্রকাশ্যে এক লাখ টাকা দাবি করেছেন।

শিমুলবাড়ী ইউপি চেয়ারম্যান শরিফুল আলম মিয়া সোহেল জানান, অবৈধভাবে মজিদুলকে এসআই আইয়ুব থানায় আটকে রাখেন। বিষয়টি পুলিশ সুপার জানার পর তাকে ছেড়ে দিয়েছেন।

ফুলবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) নাজমুস সাকিব সজীব ঘটনার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে অভিযুক্ত এসআইকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD