মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

জাতীয় পার্টিকে নিয়ে প্রধানমন্ত্রীর সন্দেহ, যা বললেন চুন্নু

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩ ৪:৩৭ pm

জাতীয় পার্টিকে বিশ্বাস করতে পারছেন না প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এমনকি দলটি আগামী নির্বাচন থেকে সরে যেতে পারে বলেও তিনি মনে করছেন। গতকাল সোমবার (১১ ডিসেম্বর) মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে অংশ নেওয়া কয়েকজন মন্ত্রী নাম প্রকাশ না করার শর্তে এক গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন।

গণমাধ্যমে প্রকাশিত এমন সংবাদের জবাবে জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী কী বলেছেন এবিষয়ে আমার কথা বলার সুযোগ নাই। আমাদের বিশ্বাস করেন কি না, করবেন কি না এটা ওনার বিষয়। আমি শুধু বলবো, জাতীয় পার্টি নির্বাচন করার জন্যই আসছে। নির্বাচন থেকে চলে যাওয়ার জন্য আসেনি।

আজ মঙ্গলবার (১২ ডিসেম্বর) বনানীস্থ জাতীয় পার্টি চেয়ারম্যানের কার্যালয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

মহাসচিব আরও বলেন, আমরা একটা জিনিসই চাইছি, সুষ্ঠু নির্বাচনের পরিবেশ। বিশ্বাস, অবিশ্বাসের বিষয় না। ভোট সুষ্ঠু হলে আমরা ক্ষমতায় যাবার স্বপ্ন দেখছি। সমঝোতার বিষয় জানি না। আমরা শুধু সুষ্ঠু নির্বাচনের কথা বলেছি। আজকে বা কালকেও আলোচনা আছে। তাদের সাথে আমাদের যোগাযোগ আছে।

তিনি বলেন, পশ্চিমারা যা চায় বাংলাদেশের মানুষও তা চায়। যদিও আমরা চাই না বাইরের কেউ কথা বলুক। কিন্তু তাদের কথা বলার সুযোগ আমরাই করে দিয়েছি। কিন্তু তাদের বক্তব্যটা সঠিক। আমরাও চাই যাতে শান্তিপূর্ণ নির্বাচন হয়। এই দাবির কারণে নির্বাচন কমিশন ও শাসকদলের সঙ্গে বৈঠক করছি।

জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদের বিষয়ে তিনি বলেন, তার জন্য মনোনয়ন ফরম রেখেছিলাম কিন্তু তিনি নেননি। তিনি নির্বাচনে এলে ভালো হতো। তবে তিনি প্রধান বিরোধীদলীয় নেতা, তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যেতেই পারেন। কিন্তু গেছেন কি না আমার জানা নাই।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD