বুধবার, ১২ জুন ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

জাতীয় বক্সিং চ্যাম্পিয়ন সুরা কৃষ্ণ চাকমার ইউসিবিতে যোগদান

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪ ৮:২৭ pm

 

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি)-তে যোগদান করেছেন চ্যাম্পিয়ন বক্সার সুরা কৃষ্ণ চাকমা।

এক দশকেরও বেশি সময়ের বর্ণাঢ্য কর্মজীবনে সুরা কৃষ্ণ চাকমা শুধু জাতীয় পর্যায়েই কৃতিত্ব স্বাক্ষর রাখেননি, বরং অসংখ্য আন্তর্জাতিক অনুষ্ঠানে তিনি জাতির গর্বিত প্রতিনিধি হিসেবে যোগ দিয়েছেন।

বক্সিং অঙ্গনে সুরা কৃষ্ণ চাকমা একটি উজ্জ্বল নাম। তিনি বাংলাদেশ গেমস এবং সিনিয়র ন্যাশনাল বক্সিং চ্যাম্পিয়নশিপে একাধিক স্বর্ণপদক অর্জন করেছেন, যা দেশের অন্যতম বিখ্যাত ক্রীড়াবিদ হিসেবে তার মর্যাদাকে দৃঢ় করেছে। একইসঙ্গে তিনি গ্লাসগো, স্কটল্যান্ড এবং বার্মিংহামে কমনওয়েলথ গেমসের মতো মর্যাদাপূর্ণ ইভেন্টে আন্তর্জাতিক মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন।

পেশাদার বক্সিং ক্যারিয়ারে সুরা কৃষ্ণ চাকমা অতুলনীয় দক্ষতা ও কৃতিত্ব দেখিয়েছেন। কোনো রকম হার ছাড়াই ৮টি জয়ের একটি দুর্দান্ত রেকর্ড গড়েছেন। তিনি ৭টি আন্তর্জাতিক প্রতিযোগিতায় পদক জয়ী হয়েছেন। রিংয়ে অসাধারণ দক্ষতা দেখিয়ে তিনি এবিএফ ইন্টারকন্টিনেন্টাল সুপার লাইটওয়েট চ্যাম্পিয়নশীপের খেতাব অর্জন করেছেন।

শুধু বক্সিং নয়, শিক্ষাজীবনেও তিনি কৃতিত্বের পরিচয় দেন। ২০১৩ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে তিনি স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

ইউসিবিতে সুরা কৃষ্ণ চাকমার নিয়োগপ্রাপ্তির মাধ্যমে তার বর্ণাঢ্য কর্মজীবনে একটি নতুন অধ্যায় রচিত হলো। এমন একজন খ্যাতিমান কৃতি ব্যক্তিকে নিয়োগদানের মাধ্যমে ইউসিবি পরিবার অত্যন্ত গর্ব ও আনন্দ প্রকাশ করেছে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD