রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন

জিএম কাদেরকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩ ২:২৫ pm

সপরিবারে প্রাণনাশের হুমকি পেয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে তাকে বিরত রাখতে এ হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে জিএম কাদেরের পক্ষে তার ব্যক্তিগত সহকারী আব্দুল হান্নান রাজধানীর উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। গত ১৪ই ডিসেম্বর জিডিটি করা হয়।

বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন আব্দুল হান্নান নিজে। তিনি বলেন, স্যারের (জিএম কাদের) নম্বরে অজ্ঞাতনামা এক ব্যক্তি মেসেজ প্রদান করে নির্বাচন থেকে বিরত থাকতে হুমকি দিয়েছে। সেখানে বলা হয়েছে, আসন্ন নির্বাচন থেকে সরে না আসলে তাকে ও দেশ বিদেশে অবস্থান করা তার পরিবার-পরিজনকে হত্যা করা হতে পারে। স্যার আইনে বিশ্বাসী। তাই তিনি বিষয়টি থানায় ডায়েরিভুক্ত করে রাখতে আমাকে নির্দেশ প্রদান করেছেন।

জিডিতে বলা হয়, অজ্ঞাতনামা ব্যক্তির ফোন নম্বর +৩৫১****** থেকে গত ১৩ই ডিসেম্বর ২০২৩ তারিখ রাত ৪টা ৩ ঘটিকায় জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি’র ফোন নম্বর ০১৬১১****** তে মেসেজ প্রদানের মাধ্যমে মাননীয় চেয়ারম্যানকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করে নির্বাচনকে সফল করার প্রয়াস থেকে বিরত থাকার জন্য বিভিন্ন প্রকার হুমকি প্রদান করা হয়। উক্ত ব্যক্তির কথামত নির্বাচনে অংশগ্রহণ থেকে বিরত না থাকলে মাননীয় চেয়ারম্যান মহোদয়সহ তার পরিবার ও আত্মীয়স্বজনদেরকে প্রাণনাশ করা হবে। এমতবস্থায় জাতীয় পার্টির চেয়ারম্যান, তার পরিবার-পরিজন ও আত্মীয়স্বজন জানমালের নিরাপত্তাহীনতায় ভুগছেন।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD