রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

জিপিস্টার গ্রাহকদের জন্য লা ভিস্তা রুফটপ রেস্টুরেন্টে বিশেষ ছাড়!

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩ ৩:৩০ pm

ভোজনরসিকদের মাঝে ব্যাপক জনপ্রিয় নারায়ণগঞ্জের অন্যতম রেস্তোরাঁ লা ভিস্তা রুফটপ রেস্টুরেন্টের সাথে সম্প্রতি পার্টনারশিপ করেছে গ্রামীণফোন। উভয় প্রতিষ্ঠানের মধ্যে স্বাক্ষরিত এক সমঝোতা স্মারকের ধারাবাহিকতায়, গ্রামীণফোনের মূল্যবান জিপিস্টার গ্রাহকরা এখন থেকে রেস্টুরেন্টটিতে উপভোগ করবেন ৮ শতাংশ মূল্যছাড়।

গ্রামীণফোনের হেড অব মার্কেটিং ফারহা নাজ জামান; প্রতিষ্ঠানটির ঢাকা সার্কেল মার্কেটিং হেড তাহজিব আহমাদ; এর ঢাকা ওয়েস্ট রিজিওনাল হেড মো. নাসিরুজ্জামান চৌধুরি; হেড অব প্রাইসিং আবুল হাসনাত; এবং নারায়ণগঞ্জ ক্লাস্টারের সিনিয়র ক্লাস্টার ম্যানেজার মোহাম্মদ রাজীব ইমামসহ অন্যান্য সম্মানিত কর্মকর্তাদের উপস্থিতিতে নারায়ণগঞ্জে অবস্থিত রেস্টুরেন্টটিতে চুক্তি স্বাক্ষরের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। অনুষ্ঠানে লা ভিস্তা রুফটপ রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল হাসান ও রেস্টুরেন্টটির জেনারেল ম্যানেজার মো. আহসান হাবিবও উপস্থিত ছিলেন।

সুস্বাদু খাবার ও উষ্ণ আতিথেয়তার কারণে ভোজনপ্রেমীদের মাঝে জনপ্রিয় গন্তব্যে পরিণত হয়েছে লা ভিস্তা রুফটপ রেস্টুরেন্ট। গ্রামীণফোনের এই পার্টনারশিপের কারণে নারায়ণগঞ্জের জিপিস্টার গ্রাহকরা এখন বন্ধুবান্ধব ও পরিবার-পরিজনদের নিয়ে লা ভিস্তা রেস্টুরেন্টে আরো স্বাচ্ছন্দ্যে ও সাশ্রয়ীভাবে আনন্দঘন সময় উপভোগ করতে পারবেন। সুবিধাটি পেতে জিপিস্টার গ্রাহকদের ‘এলএভিআইএসটিএ’ (লাভিস্তা) লিখে স্পেস দিয়ে বিলের পরিমাণ লিখে ২৯০০০ নম্বরে এসএমএস পাঠাতে হবে।

এ বিষয়ে গ্রামীণফোনের হেড অব মার্কেটিং ফারহা নাজ জামান বলেন, “দেশজুড়ে আমাদের সবচেয়ে মূল্যবান গ্রাহকদের জন্য সুবিধার পরিধি বিস্তৃত করার লক্ষ্যে আমরা নিরলস কাজ করে যাচ্ছি, আর এই পার্টনারশিপ সেই লক্ষ্য অর্জনেরই আরেকটি পদক্ষেপ।” তিনি আরও বলেন, “লা ভিস্তা রেস্তোরাঁর পরিবেশ চমৎকার, আর এখানের খাবারও বেশ মজাদার। জিপিস্টার গ্রাহকদের জন্য আমরা এমন সেরা মানের লাইফস্টাইল সুবিধাগুলো সহজলভ্য করতে চাই।”

কৃতজ্ঞতা প্রকাশ করে লা ভিস্তার ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল হাসান বলেন, “গ্রামীণফোনের মতো স্বনামধন্য ব্র্যান্ডের সাথে পার্টনারশিপ করতে পেরে আমরা সম্মানিত বোধ করছি। এটি সত্যিই আমাদের জন্য এক বিশেষ সুযোগ।”

পণ্য ও সেবার ক্ষেত্রে ধারাবাহিক উদ্ভাবনীর মধ্য দিয়ে গ্রামীণফোনের মূল্যবান গ্রাহকদের জীবনযাত্রার মানোন্নয়নে ভূমিকা রেখে চলেছে জিপিস্টার প্রোগ্রাম। খাওয়া-দাওয়া বা ঘোরাঘুরির ক্ষেত্রে চমৎকার সব সুবিধা লাভের পাশাপাশি ইন্টারনেট ডেটা বা টকটাইম কেনার মতো নিয়মিত সেবাগুলো উপভোগের ক্ষেত্রেও জিপিস্টার প্রোগ্রামটি গ্রাহকদের সেরা স্বাচ্ছন্দ্য দিয়ে থাকে।

জিপিস্টার হিসেবে অন্তর্ভুক্তির শর্তাবলি ও বিশেষ সেবাগুলো সম্পর্কে জানতে ডায়াল করুন *৭#, অথবা ‘এসটিএআর’ (স্টার) লিখে ২৯০০০ নম্বরে একটি এসএমএস পাঠান। গ্রামীণফোনের ফ্ল্যাগশিপ অ্যাপ মাইজিপি’র মাধ্যমেও জিপিস্টার প্রোগ্রামের অনন্য সুবিধাগুলো সম্পর্কে জানা যাবে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD