বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

টাঙ্গাইলে নৌকা প্রার্থীর মিছিলে গুলিবিদ্ধ ৩

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩ ৪:১৪ pm

টাঙ্গাইল সদর উপজেলার জুগনী এলাকায় নির্বাচনী সহিংসতায় তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধরা হলেন- বাঘিল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, কর্মী এমদাদুল ও সিয়াম।

গতকাল রবিবার (২৪ ডিসেম্বর) রাত ১১ টার দিকে উপজেলার বাঘিল ইউনিয়নে এ ঘটনা ঘটেছে।

আওয়ামী লীগের প্রার্থী মামুন অর রশিদ জানান, রাতে বাঘিল ইউনিয়নে নৌকার পক্ষে তার কর্মী সমর্থকরা একটি মোটরসাইকেল মিছিল বের করে। মিছিলটি বিভিন্ন এলাকা ঘুরে জুগনী এলাকায় পৌঁছালে বর্তমান এমপি স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেনের সমর্থকরা মিছিলে অতর্কিত গুলি চালায়। এতে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়।

এদিকে টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন জানান, নৌকা প্রতীকের সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর অফিসের সামনে গেলে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা গুলি চালায় এতে তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত ইন্টার্ন চিকিৎসক অরুপ কুমার পাল জানান, গুলিবিদ্ধ অবস্থা তিনজন হাসপাতালে আসার পর তাদের শরীর থেকে গুলি বের করা হচ্ছে। বর্তমানে তারা আশঙ্কামুক্ত আছেন।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD