শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

টেক্সটাইল শিল্পের কোয়ালিটি নিশ্চয়তায় ইন্টারটেক এর উদ্ভাবনী ডিজিটাল প্লাটফর্ম ‘আইকেয়ার’ চালু

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪ ১১:৫৫ pm

 

বাংলাদেশের টেক্সটাইল শিল্পের গুনগত মানের নিশ্চয়তা দিতে অত্যাধুনিক ডিজিটাল প্লাটফর্ম ‘আইকেয়ার (iCare)’ চালু করেছে ইন্টারটেক। ‘কয়েকটি ক্লিকেই সম্পূর্ণ কোয়ালিটি’ এই স্লোগান নিয়ে চালু করা এই ডিজিটাল প্লাটফর্ম যা আপনার ল্যাব টেস্টের প্রসেসগুলি শুরু থেকে শেষ পর্যন্ত নির্বিঘ্নে ব্যবস্থাপনা ও তত্ত্বাবধান করতে দেবে।

বিশ্বব্যাপী শিল্পখাতে টোটাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেবাদানকারী শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ইন্টারটেক গত নভেম্বরে তুরস্কে এবং মার্চে ভারতে উদ্ভাবনী ডিজিটাল প্লাটফর্ম ‘আইকেয়ার’ সফলভাবে চালু করেছে। গতকাল সোমবার রাতে রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়।

ক্রমবর্ধমান নিয়ন্ত্রক নজরদারি এবং উঁচু মানের ভোক্তা প্রত্যাশার কারণে, ATIC ক্ষেত্রে গ্রাহকদের মধ্যে পরীক্ষাগারের নমুনা প্রক্রিয়াকরণ ও পরীক্ষার স্বচ্ছতা এবং অনুসরণযোগ্যতা বৃদ্ধির জন্য স্বতন্ত্র, সম্পূর্ণ সমাধানের ক্রমবর্ধমান চাহিদা বাড়ছে। আইকেয়ার, আমাদের ওয়ান-স্টপ বিজ্ঞান-ভিত্তিক গ্রাহক সেবার চমৎকার একক প্ল্যাটফর্ম, এই চ্যালেঞ্জগুলি মোকাবেলা করার জন্য ডিজাইন করা হয়েছে, যা গ্রাহকদেরকে শুরু থেকে শেষ পর্যন্ত তাদের পরীক্ষার প্রক্রিয়া নির্বিঘ্নে ব্যবস্থাপনা ও তত্ত্বাবধান করার জন্য একটি অগ্রণী, নেতৃস্থানীয় সল্যুশন প্রদান করে।

বাংলাদেশের অর্থনীতির অন্যতম গুরুত্বপূর্ণ স্তম্ভ হিসেবে টেক্সটাইল শিল্পের ভূমিকা অপরিসীম। এ প্রেক্ষাপটে, বাংলা ও ইংরেজিতে আইকেয়ার প্ল্যাটফর্ম চালু করার মাধ্যমে, স্থানীয় প্রস্তুতকারকদের সহজেই উচ্চমানের কোয়ালিটি অর্জনে সহায়তা করার জন্য ইন্টারটেক দৃঢ় প্রতিশ্রুতি প্রদর্শন করছে।

আইকেয়ার, বিশ্বব্যাপী আমাদের গ্রাহকদেরকে টেস্টের অনুরোধ জমা দিতে, রিপোর্ট এবং বিশ্লেষণ অনলাইনে দেখতে এবং আমাদের অভ্যন্তরীণ বিশেষজ্ঞ দলের সাথে মাত্র কয়েকটি ক্লিকের মাধ্যমে যুক্ত হতে হতে পারবে, যা তাদের স্যাম্পল এবং পরীক্ষার প্রক্রিয়া সম্পর্কে অধিকতর স্বচ্ছতা প্রদান করে।

ইন্টারটেক এর গ্লোবাল সফটলাইন্স এবং হার্ডলাইনসের প্রেসিডেন্ট এবং দক্ষিণ এশিয়ার রিজিওনাল ম্যানেজিং ডিরেক্টর সন্দীপ দাস মন্তব্য করেছেন: “আইকেয়ার এর নেতৃস্থানীয় সক্ষমতাগুলি কেবলমাত্র বর্তমান গ্রাহক চাহিদার প্রতিক্রিয়া নয়, বরং ইন্টারটেক সফটলাইন্সের অগ্রণী উদ্ভাবনের প্রতিশ্রুতির একটি প্রমাণ। উন্নত প্রযুক্তি, স্বচ্ছতা এবং অনুসরণযোগ্যতার মানদণ্ড পুনঃসংজ্ঞায়িত করে, আইকেয়ার ATIC শিল্পের জন্য একটি নতুন মানদণ্ড নির্ধারণ করে এবং মান নিশ্চিতকরণ ও পরীক্ষার সেবার ক্ষেত্রে চমৎকার গ্রাহকসেবার জন্য শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসাবে ইন্টারটেক সফটলাইন্স-এর অবস্থানকে মজবুত করে।”

ইন্টারটেক বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর নেয়ামুল হাসান বলেন, “২০০০ সাল থেকে অডিট ও ইন্সপেকশন সেবা দিয়ে শুরু করে ইন্টারটেক বাংলাদেশে ঢাকা, চট্টগ্রাম, গাজীপুর এবং সাভারের মতো গুরুত্বপূর্ণ স্থানে অত্যাধুনিক পরীক্ষাগার স্থাপন করার অগ্রগতিতে আমি গর্বিত। আইকেয়ার চালু একটি উল্লেখযাগ্য মাইলফলক, যা আমাদের গ্রাহকদের ইন্টারটেক সফটলাইনস ল্যাবগুলির সাথে সম্পৃক্ততা সহজতর করে এবং ক্রমাগত উদ্ভাবনের মাধ্যমে কোয়ালিটি, নিরাপত্তা এবং টেকসই স্থায়িত্বের প্রতি আমাদের প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করে।

ইন্টারটেক এর গ্লোবাল সফটলাইনস এবং হার্ডলাইনসের মার্কেটিং ও ইনোভেশন বিভাগের সিনিয়র ডিরেক্টর শেলি লো যোগ করেন, “আইকেয়ার এর চালু হওয়া ইন্টারটেক এর উদ্ভাবনী সল্যুশন প্রদানের প্রতিশ্রুতি আরও দৃঢ় করে, যা আমাদের গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা পূরণে সহায়ক। সরবরাহকারীদের চাহিদাকে সামনে রখে এই প্লাটফর্মের ডিজাইন করা হয়েছে। যা এটিকে ATIC বাজারে অনন্য করে তুলেছে।”

আইকেয়ার ইন্টারটেক এর বিশ্বজয়ী Global Market Access, i2Q, Interlink, এবং ToxClear সল্যুশনগুলির পাশাপাশি চালিত হয়, যাতে এর গ্রাহকরা কোম্পানির সম্পূর্ণ কোয়ালিটি নিশ্চিত করার অফারগুলি থেকে উপকৃত হতে পারেন।

আইকেয়ার এর সুবিধাসমূহের বিষয়ে অধিক তথ্যের জন্য, অনুগ্রহ করে ভিজিট করুন: https://www.intertek.com/retail/icare/

 

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD