শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

ডোমিনো’জ পিৎজা এখন ফুডপ্যান্ডায়

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩ ৩:৪৫ pm

ফুডপ্যান্ডায় অর্ডার করা যাবে জনপ্রিয় পিৎজা রেস্তোরাঁ চেইন ডোমিনো’জ -এর খাবার। ক্রেতারা এখন ঢাকার যেকোনো ডোমিনো’জ আউটলেট থেকে ফুডপ্যান্ডার মাধ্যমে ডেলিভারি, পিকআপ বা ডাইন-ইন সেবা গ্রহণ করতে পারবেন। পাশাপাশি, ফুডপ্যান্ডা অ্যাপ থেকে আকর্ষণীয় ডিল ও ছাড় গ্রহণের সুযোগ পাবেন ক্রেতারা।

এ উপলক্ষে সম্প্রতি ফুডপ্যান্ডা বাংলাদেশের অফিসে এক চুক্তিস্বাক্ষর অনুষ্ঠান আয়োজন করা হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ফুডপ্যান্ডা বাংলাদেশ এবং জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দীর্ঘমেয়াদী সমৃদ্ধি নিশ্চিত করতে এই অংশীদারিত্ব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে দু’পক্ষই এ সময় আশাবাদ ব্যক্ত করে।

এ বিষয়ে ফুডপ্যান্ডা বাংলাদেশের সহ-প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক জুবায়ের সিদ্দিকী বলেন, “ফুডপ্যান্ডা প্ল্যাটফর্মে আমাদের ক্রেতাদের পছন্দের ডোমিনো’জকে স্বাগত জানাতে পেরে আমরা সত্যিই আনন্দিত। ফুডপ্যান্ডার মাধ্যমে ডোমিনো’জ পিৎজা ডেলিভারি, পিকআপ ও ডাইন-ইনের সুযোগ পাবেন ক্রেতারা। আমরা আশা করছি, ক্রেতারা এখন ফুডপ্যান্ডার মাধ্যমেই ডোমিনো’জের সেরা মানের পিৎজা সাশ্রয়ী মূল্যে পাবেন। আমাদের ক্রেতাদের পছন্দের রেস্তোরাঁ ও ব্র্যান্ডগুলোর সাথে আমরা সবসময় কাজ করতে আগ্রহী। যারা নতুন নতুন খাবারের স্বাদ পেতে চান তাদের জন্য আমাদের অ্যাপের মাধ্যমে বিস্তৃত পরিসরের খাবার অর্ডারের সুযোগ চালুর মধ্য দিয়ে আমাদের প্রতিশ্রুতিরই প্রতিফলন ঘটছে।”

জুবিল্যান্ট ফুডওয়ার্কস বাংলাদেশ লিমিডেটের ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেন, “বাংলাদেশে ফুড ডেলিভারির ক্ষেত্রে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ফুডপ্যান্ডার সাথে অংশীদারিত্বের মধ্য দিয়ে আমরা আমাদের ক্রেতাদের জন্য আরও বিস্তৃত পরিসরে খাবার অর্ডার দেয়ার সুযোগ নিয়ে এসেছি। ফুডপ্যান্ডার সাথে এই অংশীদারিত্ব আমাদের ক্রেতাদের জন্য স্বাচ্ছন্দ্যদায়ক হবে বলে আমরা আশাবাদী। পাশাপাশি ফুডপ্যান্ডা অ্যাপের মাধ্যমে ডোমিনো’জের অর্ডারে ৩০ মিনিটের মধ্যে গ্রাহকের দোরগোড়ায় খাবার ডেলিভারি অব্যাহত রাখবে ডোমিনো’জ পিৎজা।”

ফুডপ্যান্ডা অ্যাপের মাধ্যমে ক্রেতারা এখন সরাসরি ডোমিনো’জের মুখরোচক পিৎজা, গারলিক ব্রেড ও অন্যান্য সাইড ডিশ এবং চকো লাভা ডিলাইটের মতো ডেজার্ট অর্ডার দেয়ার সুযোগ পাবেন। বর্তমানে ঢাকায় ডোমিনো’জের ২৪টি আউটলেট রয়েছে; পরবর্তীতে অন্যান্য শহরে কার্যক্রম শুরু করার পরিকল্পনা রয়েছে তাদের।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD