বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে তৃতীয়বারের মত ”ডিআইইউ মিনি ম্যারাথন” আয়োজন

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪ ৭:৫৫ pm

 

তৃতীয়বারের মত ”ডিআইইউ মিনি ম্যারাথন” এর আয়োজন করেছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। আজ বুধবার (২৮ ফেব্রুয়ারি ) ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির হেলথ এন্ড ফিটনেস ক্লাবের উদ্যোগে ও ‘ফিজিক্যাল এডুকেশন এন্ড স্পোর্টস সায়েন্স বিভাগের সহায়তায় ‘ডিআইইউ মিনিম্যারাথন ২০২৪’ এর আয়োজন করা হয়।

এতে ২৩০ জন পুরুষ শিক্ষার্থী ও ২০ জন মহিলা শিক্ষার্থী অংশ গ্রহণ করে। পুরুষদের মধ্যে প্রথম স্থান অর্জন করেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সাথিল রেজা শুভ, দ্বিথীয় স্থান অর্জন করেন ‘ফিজিক্যাল এডকেশন এন্ড্ধসঢ়; স্পোর্টস সায়েন্স বিভাগের মোঃ শাশীম হোসেন এবং তৃতীয় স্থান অর্জন করেন একই বিভাগের তাওহিদ হাসান। মহিলাদের মধ্যে প্রথম স্থান অর্জন করেন ‘ফিজিক্যাল এডুকেশন এন্ড স্পোর্টস সায়েন্স বিভাগের নুরুন্নাহার, দ্বিতীয় স্থান অর্জন করেন সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের ঐশী সালওয়া এবং তৃতীয় স্থান অর্জন করেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের জাহিন মুমতাহা খান। মিনি ম্যারাথনের পার্টনার হিসেবে ছিল প্রাণ গ্রুপ, নেসলে বাংলাদেশ ও ই-বণিকবার্তা।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম লুৎফর রহমান প্রধান অতিথি হিসেবে ম্যারাথন বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডিআইইউ হেলথ এন্ড ফিটনেস ক্লাবের মডারেটর ড. তানভীর আবীর, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. আল্ল্যাইয়ার, বণিকবার্তার বিজনেস ডেভেলাপমেন্ট এন্ড ব্র্যান্ডিং এর প্রধান মনজুর হোসেন, ‘ফিজিক্যাল এডকেশন এন্ড স্পোর্টস সায়েন্স বিভাগের অধ্যাপক ড, মোঃ সোহেল, পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রধান ও স্পোর্টস ক্লাবের উপদেষ্টা ড. এ বি এম কামাল পাশা, বিশ্ববিদ্যালয়ের সেফটি সিকিউরিটির পরিটালক মেজর শাহ আলম (অবঃ), উপ-পরিচালক কাজী মোঃ দিলজেব কবির, ফিজিক্যাল ইন্সট্রাক্টর মোঃ রাকিব খান ও সহকারি পরিচালক স্বাদ আন্দালিব জয়।

 

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD