মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

ঢাকা রিজেন্সির হ্যালোইন আয়োজন

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩ ৪:১৪ pm

হ্যালোউইন মানেই একটু অন্যরকম উৎসব। এদিন নাকি মানুষের সান্নিধ্য লাভের আশায় ভূত বা অশরীরী শক্তি নেমে আসে পৃথিবীর বুকে! একটু আতঙ্ক…একটু ভয় মিশ্রিত পরিবেশে তাই হ্যালোউইন ডে উপলক্ষে প্রতিবছরের মতো ভুতপ্রেমিদের জন্য ৩১ অক্টোবর সন্ধ্যা থেকে রাত অবধি চলবে ঢাকা রিজেন্সী-তে “হ্যালোউইন নাইট পার্টি অন দা স্কাইলাইন” । পাশাপাশি ভোজনরসিকদের জন্য হ্যালোউইন উপলক্ষে রয়েছে বিশেষ আয়োজন।

শহরের মধ্যে সবচেয়ে সুন্দর ও মনোরম পরিবেশে সাজানো ঢাকা রিজেন্সি-র রুফ টপ গার্ডেন রেস্টুরেন্ট “গ্রিল অন দ্যা স্কাইলাইন”, যেখানে ভয়ঙ্কর সব সাজ- সজ্জায় অপেক্ষা করছে বিভীষিকাময় এক অনুভূতি আর ভূতেরা, সঙ্গে রাতের খাবারের স্পেশাল বার-বি-কিউ বুফে ডিনার আয়োজন তো থাকছেই। ৩১ অক্টোবর ২০২৩ অর্থাৎ হ্যালোউইন ডে-তে এই পুরো ভুতুড়ে আয়োজনে ঢাকা রিজেন্সী-র অতিথিদের জন্য প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে জনপ্রতি মাত্র ৩১৩১ টাকা ।

তার সঙ্গে আরও থাকছে ভূতের সঙ্গে বসে ভূতুড়ে সিনেমা দেখার সুযোগ, টান টান উত্তেজনাময় ম্যাজিক শো, কুইজ কন্টেস্ট, কস্টিউম কন্টেস্ট, র‍্যাফেল ড্র এর মতো এক্সাইটিং সব এক্টিভিটিস!পুরো আয়োজনটি শুরু হবে সন্ধ্যা ৫:৩০ টা থেকে এবং চলবে রাত ১০ টা ৩০ মিনিট পর্যন্ত।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD