রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

তিন দিনের সফরে সাজেক যাচ্ছেন রাষ্ট্রপতি

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪ ৭:২৩ pm

মেঘের রাজ্য সাজেকের অপরুপ প্রাকৃতিক সৌন্দর্য্যে উপভোগ করতে আগামীকাল শনিবার থেকে তিন দিনের সফরে যাচ্ছেন রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন। রাষ্ট্রপতির সফরকালে সাজেক পর্যটনের কোনো কর্টেজ ও রিসোর্ট বন্ধ থাকবে না বলে জানিয়েছে রাঙামাটির জেলা প্রশাসন।

জেলা প্রশাসন জানায়, শনিবার থেকে সোমবার পর্ষন্ত রাষ্ট্রপতি পর্যটন সাজেক ভ্যালিতে তিন দিন অবস্থান করে সাজেকের প্রাকৃতিক সৌন্দর্য্য উপভোগ করবেন। ইতোমধ্যে রাষ্ট্রপতি সফরকে কেন্দ্র করে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বলেন, রাষ্ট্রপতি সাধারণ পর্যটকদের মতো সাজেকের অপরুপ প্রাকৃতিক সৌন্দর্য্য উপভোগ করবেন। রাষ্ট্রপতি সফরকালে সাজেকের কোনো কর্টেজ ও রিসোর্ট বন্ধ থাকবে না। পর্যটকরা আগে যেভাবে সাজেকের পর্যটন স্পটগুলোতে ঘুরাফেরা করেছেন ঠিক সেভাবেই ঘুরতে পারবেন।

প্রসঙ্গত, এর আগে গত বছর ২০ থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত তিন দিন রাষ্ট্রপতির সাজেক সফরের কথা থাকলেও পরে ‘অনিবার্য কারণবশত’ সফরটি স্থগিত করে রাষ্ট্রপতির কার্যালয়। ওই সফরকে কেন্দ্র করে ১৮ থেকে ২২ ডিসেম্বর পর্যন্ত ৫ দিন সাজেকের সব কটেজ-রিসোর্ট বন্ধের সিদ্ধান্ত নিয়েছিল সাজেক কটেজ মালিক সমিতি।

 

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD