রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন

তিলোত্তমা বাংলা গ্রুপের নতুনত্বের সমারোহে উজ্জ্বল আইএবি বিল্ড এক্সপো ২০২৩

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩ ৭:২০ pm

নির্মাণ সামগ্রী নিয়ে দেশের সবচেয়ে বড় এবং মর্যাদাপূর্ণ প্রদর্শনী আইএবি বিল্ড এক্সপো ২০২৩-এ উদ্ভাবনী প্রযুক্তির পন্য নিয়ে অংশগ্রহন করছে তিলোত্তোমা বাংলা গ্রুপ। ইনস্টিটিউট অফ আর্কিটেক্টস বাংলাদেশের (আইএবি) আয়োজনে ঢাকার আগারগাওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৭ নভেম্বর, মঙ্গলবার শুরু হয়েছে এই প্রদর্শনী মেলা।

প্রদর্শনীতে তিলোত্তমা বাংলা গ্রুপ তাদের নতুন ধরণের উদ্ভাবনী পরিবেশবান্ধব বিল্ডিং ম্যাটারিয়ালস নিয়ে অংশগ্রহণ করেছে। গত চল্লিশ বছর ধরে সফলতার সাথে তারা বিভিন্ন সেবা দেয়ার পাশাপাশি দেশ জুড়ে নির্মাণ এবং ইন্টেরিয়র শিল্পে টেকসই বাজারের নিশ্চয়তা প্রদান করে আসছে।

L-৬ এবং L-৭ স্টলে তাদের শীর্ষস্থানীয় গ্লোবাল ব্র্যান্ডগুলোর প্রদর্শনী চলছে। এবার তারা বেশ কিছু নতুন আইডিয়া নিয়ে এসেছে। যার মধ্যে আছে মড্যুলার ক্যাবিনেট ব্র্যান্ড ‘মাই কিচেন’, সাব-ব্র্যান্ড ভ্যানিটির অধীনে বাথরুম ভ্যানিটির একটি নতুন সিরিজ। এছাড়াও তাদের ক্লোসেট লেবেলের অধীনে ওয়ারড্রোব এবং ওয়াক-ইন ক্লোজেট সহ মাই কিচেন ব্র্যান্ডের সাথে একটি অত্যাধুনিক স্লিকটপও প্রদর্শনীতে এনেছে।

মেলার ১০৫ এবং ১০৬ নম্বর স্টলে নেক্সটব্লক অটোক্লেভ ব্র্যান্ডের নামে এএসি ব্লক উপস্থাপন করছে। দেশে প্রথমবারের মত পরিবেশবান্ধব এএসি ব্লক তৈরি করেছে তিলোত্তোমা বাংলা গ্রুপ। বাজারের চাহিদার সাথে নেক্সটব্লক অটোক্লেভ সামঞ্জস্যপূর্ণ এবং পার্টিশন দেয়ালের জন্য বিশ্বব্যাপী পরীক্ষিত।

তিলোত্তমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার সাজ্জাদ এক বক্তব্যে বলেন, “আইএবি এক্সপো হলো বিভিন্ন জাতীয় এবং আন্তর্জাতিক স্টেকহোল্ডারদের উদ্ভাবন প্রদর্শনের জন্য একটি অনন্য প্ল্যাটফর্ম৷ আমরা এখানে মাই কিচেন সহ অন্যান্য ব্র্যান্ড প্রদর্শনী করতে পেরে আনন্দিত”।

তিলোত্তমা বাংলা গ্রুপের ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার রিয়াদ হাসান জানান যে কোম্পানিটি প্রদর্শনীতে টোটো, র‍্যামন সোলার, টেসি এবং আমেরিকান স্ট্যান্ডার্ডের মতো গ্লোবাল বিল্ডিং ম্যাটেরিয়াল ব্র্যান্ড উপস্থাপন করছে।

স্থানীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ডগুলির অংশগ্রহণের প্রদর্শনীতে তিন দিনব্যাপী প্রদর্শনীটি শেষ হবে আগামী ৯ই নভেম্বর বৃহস্পতিবার। মেলায় তিলোত্তমা বাংলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার সাজ্জাদসহ বিশিষ্ট কারিগরি বক্তাদের সাথে বিল্ড টক শীর্ষক একটি কারিগরি অধিবেশন ছিল। পাশাপাশি প্রদর্শনীতে ‘আর্কিটেক্টস আনবিল্ট প্রজেক্ট এক্সিবিশন’ নামে একটি ফটোগ্রাফি প্রদর্শনী অন্তর্ভুক্ত ছিল।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD