সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ দল ঘোষণা

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩ ৪:২৯ pm

আইসিসি ওমেন্স চ্যাম্পিয়নশিপের অন্তর্ভূক্ত দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অ্যাওয়ে সিরিজ খেলবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।
ওয়ানডে ও টি-টোয়েন্টির জন্য গতকাল মঙ্গলবার (১৪ নভেম্বর) ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। সঙ্গে স্ট্যান্ড বাই হিসেবে রাখা হয়েছে ৪ ক্রিকেটারকে। এই দলে জায়গা হয়নি দুই অভিজ্ঞ ক্রিকেটার জাহানারা আলম ও সালমা খাতুনের। ফিরেছেন লতা মণ্ডল।

আগামী ২৫ নভেম্বর দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন নিগার সুলতানা জ্যোতিরা। ৩ ডিসেম্বর টি-টোয়েন্টি সিরিজ দিয়ে শুরু হবে সফর। ওয়ানডে সিরিজ শুরু ১৬ ডিসেম্বর। দুই সিরিজের আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবেন নিগাররা। বাকি দুটি ম্যাচ ৬ ও ৮ ডিসেম্বর। ১৬ ডিসেম্বর শুরু হবে ওয়ানডে সিরিজ। বাকি দুটি ম্যাচ ২০ ও ২৩ ডিসেম্বর।

দক্ষিণ আফ্রিকা সফরে বাংলাদেশ দল:
নিগার সুলতানা (অধিনায়ক), নাহিদা আক্তার (সহ-অধিনায়ক), শামীমা সুলতানা, মুর্শিদা খাতুন, সোবহানা মোস্তারি, ফারজানা হক, লতা মণ্ডল, স্বর্ণা আক্তার, রিতু মনি, শরীফা খাতুন, সুমাইয়া আক্তার, রাবেয়া খান, সুলতানা খাতুন, ফাহিমা খাতুন, মারুফা আক্তার ও দিশা বিশ্বাস।

স্ট্যান্ড বাই:
শারমিন আক্তার, সানজিদা আক্তার, ফারিহা ইসলাম ও নিশিতা আক্তার।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD