শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

দুর্গাপূজা উপলক্ষ্যে পার্টনার আউটলেট-গুলোতে ৫০% পর্যন্ত ছাড় দিচ্ছে ব্র্যাক ব্যাংক

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩ ৫:১৯ pm

দুর্গাপূজা উপলক্ষ্যে গ্রাহকদের জন্য পার্টনার আউটলেট-গুলোতে ৫০% পর্যন্ত ছাড় দিচ্ছে ব্র্যাক ব্যাংক।

৩০০টিরও বেশি নামকরা ব্র্যান্ডের আউটলেটে বিশাল ছাড়, গ্রাহকদের জন্য দুর্গাপূজা উদযাপনকে করে তুলেছে আরো আনন্দ এবং উদ্দীপনাময়। অফারটি চলবে ২৫ অক্টোবর ২০২৩ পর্যন্ত।

ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা পোশাক, ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স, খাবার এবং গহনা-সহ বিস্তৃত পণ্য এবং সেবার উপর ছাড় উপভোগ করবেন। ই-কমার্স কেনাকাটায়ও গ্রাহকরা এই ছাড় উপভোগ করতে পারবেন।

ডিসকাউন্ট পেতে, পার্টনার আউটলেট-গুলোতে কেনাকাটার সময় গ্রাহকদেরকে তাদের ব্র্যাক ব্যাংক ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করতে হবে।

চমৎকার এই অফারটি সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম বলেন, “বিশেষ উপলক্ষ্যগুলোতে ব্র্যাক ব্যাংক সব সময় সেরা অফার নিয়ে আসে। আমাদের দুর্গাপূজা অফারটি প্রয়োজনীয় সকল ধরনের পণ্য এবং সেবা কভার করার মাধ্যমে, গ্রাহকদেরকে তাদের পরিবার এবং প্রিয়জনদের সাথে এই বিশেষ ধর্মীয় উৎসবটি আনন্দের সাথে উদযাপন করতে সহায়তা করবে।”

তিনি আরো বলেন, “আমাদের ডেবিট এবং ক্রেডিট কার্ডগুলো একাধিক ক্যাটেগরিতে বিশেষাধিকার সংক্রান্ত সেরা সুযোগ-সুবিধা প্রদান করে৷ আমরা আশা করি যে, এই অফারটি আমাদের গ্রাহকদেরকে আরো আনন্দ এবং উৎফুল্লের সাথে উৎসবটি উদযাপন করতে সহায়তা করবে।”

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD