মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন

দেশে প্রথমবারের মতো উদ্বোধন হলো প্রিমিয়ার ব্যাংক-মাস্টারকার্ড ট্রাভেল বিজনেস প্রিপেইড কার্ড

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩ ৬:৪৩ pm

বাংলাদেশে প্রথমবারের মতো উদ্বোধন হলো প্রিমিয়ার ব্যাংক-মাস্টারকার্ড ট্রাভেল বিজনেস প্রিপেইড কার্ড। ব্যাংকের পরিচালক এবং রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান এম. ইমরান ইকবাল, পরিচালক জামাল জি. আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম রিয়াজুল করিম, এফসিএমএ এবং মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রিমিয়ার ব্যাংক-মাস্টারকার্ড ট্রাভেল বিজনেস প্রিপেইড কার্ডের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

কার্ডের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) সৈয়দ নওশের আলী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) শামসুদ্দিন চৌধুরী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক তৌহিদুল আলম খান, উপব্যবস্থাপনা পরিচালক এবং চীফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) সৈয়দ আবুল হাশেম এফসিএ, এফসিএমএ; ইভিপি এবং ব্র্যান্ড মার্কেটিং এন্ড কমিউনিকেশন্স প্রধান মোঃ তারেক উদ্দিন, এবং মাস্টারকার্ড বাংলাদেশের ডিরেক্টর সোহেল আলিম, এয়ার কনসার্ন ইন্টারন্যাশনাল লিমিটেডের সত্ত্বাধিকারী এইচ বি এম শোয়েব রহমান, অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশের (আটাব) প্রেসিডেন্ট এস এন মনজুর মোরশেদ, ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) প্রেসিডেন্ট শিবলুল আজম কোরেশী সহ বাংলাদেশের শীর্ষস্থানীয় ট্রাভেল এজেন্সির স্বত্বাধিকারীগন।

এই কার্ডের সুবিধাগুলোর মধ্যে ব্যক্তিগত ভ্রমণ খাতে প্রভাব ফেলবে এমন কোনো ধরনের এনডোর্সমেন্টের প্রয়োজন ছাড়াই ঝামেলাবিহীন ভ্রমণ ভিসা সংক্রান্ত লেনদেনে সহায়তা করতে ‘ভ্রমণ ভিসা ফি প্রসেসিং’ এর জন্য একটি বিশেষ প্রিপেইড পণ্যও থাকছে। প্রকৃত লেনদেনের পরিমাণের সাথে তাল মিলিয়ে এই প্রিপেইড কার্ডহোল্ডারদের জন্য ই-কমার্স খাতে একক লেনদেনের জন্য ‘নো লিমিট’ সুবিধা থাকবে। এই কার্ডে কোনো বার্ষিক ফি-ও থাকছে না। ট্রাভেল এজেন্টরা দ্রুততম ও সবচেয়ে নিরাপদ উপায়ে স্থানীয় ও বৈশ্বিক উভয় ই-কমার্স প্ল্যাটফর্মে লেনদেন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD