মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন

দ্বিতীয় দফার অবরোধে সারাদেশে বাস-ট্রেন-লঞ্চ চালানোর ঘোষণা

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩ ৮:৩০ pm

বিএনপি ও জামায়াতের ডাক দেওয়া ৪৮ ঘন্টার দ্বিতীয় দফা অবরোধ আগামীকাল রোববার থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত চলবে। এদিকে আগামীকাল থেকে শুরু হতে যাওয়া এই অবরোধে ঢাকায় গণপরিবহন চলবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পরিবহন মালিক সমতি। একইসঙ্গে ট্রেন ও লঞ্চ চলাচল করবে বলেও জানিয়েছে কর্তৃপক্ষ।

শনিবার (৪ নভেম্বর) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান বাংলাদেশ সড়ক পরিবহণ মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ।

দ্বিতীয় দফার অবরোধে ট্রেন চালানোর ঘোষণা দিয়ে কমলাপুর রেলওয়ে স্টেশন মাস্টার আনোয়ার হোসেন জানান, অবরোধে ট্রেনের কোনো সময়সূচির পরিবর্তন হবে না। ট্রেন সময়মতো চলবে।

লঞ্চ মালিক সমিতির সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান পাটোয়ারীর সঙ্গে কথা হলে তিনি জানান, অবরোধে লঞ্চ চলাচল করবে কি না তা নির্ভর করবে যাত্রীর ওপর। তবে বন্ধ থাকবে না।

তবে এর আগে তিন দিনের অবরোধে ঘোষণা দিয়ে গাড়ি চলাচলের কথা বললেও ঢাকায় গণপরিবহন ছিল সীমিত। ঢাকার বাইরে দূরপাল্লার অনেক কাউন্টার ছিল বন্ধ। মালিক সমতি জানিয়েছিল যাত্রী সংকটে গাড়ি বন্ধ রয়েছে।

উল্লেখ্য, আগামী রোববার (৫ নভেম্বর) ও সোমবার (৬ নভেম্বর) সড়ক, নৌ ও রেলপথে এ অবরোধ সারাদেশে দুই দিনের সর্বাত্মক অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD