বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

দ্বিতীয় দিনে কত আয় করেছে শাহরুখের ‘ডানকি’

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩ ৬:৩৫ pm

বলিউড বাদশা শাহরুখ খানের অন্যান্য সিনেমার মতো ‘ডানকি’ মুক্তির আগেও সবার মাঝে ব্যাপক আগ্রহ দেখা গেছে। এটি মুক্তির প্রথম দিন থেকেই প্রেক্ষাগৃহে শুরু হয়েছে শাহরুখ ঝড়।

সিনেমাটির মুক্তির পর দুই দিন পার হয়েছে এরই মধ্যে। রাজকুমার হিরানি এবং শাহরুখের কাছ থেকে কেমন প্রত্যাশা ছিল তা সিনেমার আয় দেখেই বোঝা যাবে।

জানা গেছে, প্রথম দিনেই ‘ডানকি’ ৩০ কোটি রুপি আয় করেছে। যা বাংলাদেশি মুদ্রায় ৩৯ কোটি টাকারও বেশি। তবে প্রভাসের ‘সালার’ সিনেমার সঙ্গে রীতিমতো লড়াই করতে হচ্ছে শাহরেুখের ‘ডানকি’কে। কারণ প্রথম দিনেই বাম্পার ওপেনিং করেছে সালার।

৯৫ কোটি রুপি আয় করেছে প্রথম দিনেই প্রভাসের সিনেমা। যা বাংলাদেশি মুদ্রায় ১২৫ কোটি টাকারও বেশি। এবার আসা যাক মূল বিষয়ে। দ্বিতীয় দিনে ৪৯.২০ কোটি রুপি আয় করেছে শাহরুখের ‘ডানকি’। যা বাংলাদেশি মুদ্রায় ৬৪ কোটি টাকারও বেশি।

বছরের ব্যবসাসফল সিনেমার তালিকায় শীর্ষে রয়েছে শাহরুখ খানের ‘পাঠান’। মুক্তির প্রথম দিনে সিনেমাটি আয় করে ৫৭ কোটি রুপি। শাহরুখ খানের দ্বিতীয় সিনেমা ‘জওয়ান’ সেই সময় আয়ে ‘পাঠান’কে টপকে যায়। সিনেমাটির ভারতের মধ্যে আয় ছিল ৬৫ কোটি রুপি। এ বছর ভারতে মুক্তি পাওয়া সিনেমার মধ্যে প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা এবং সব মিলিয়ে সর্বাধিক আয় করা সিনেমার তালিকায় জায়গা করে নিয়েছে ‘জওয়ান’।

এদিকে হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, চলতি বছরে শাহরুখের তৃতীয় এই সিনেমাটির শুরুটা আশানুরূপ হয়নি। প্রথমদিনের পর দ্বিতীয় দিনেও আগের দুই সিনেমার তুলনায় অনেকটাই কম আয় করেছে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD