রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

দ্য ওয়েস্টিন ঢাকাতে এক্সক্লুসিভ সুবিধা উপভোগ করবে প্রিমিয়াম ব্যাংকিং প্লাস গ্রাহকরা

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ মে, ২০২৪ ৫:৫৮ pm

 

প্রিমিয়াম ব্যাংকিং প্লাস গ্রাহকদের বিশেষ সুবিধা দেওয়ার লক্ষ্যে দ্য ওয়েস্টিন ঢাকা’র সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক।

এই চুক্তির অধীনে প্রিমিয়াম ব্যাংকিং প্লাস গ্রাহকরা দ্য ওয়েস্টিন ঢাকা-তে বছরজুড়ে জন্মদিন, বিবাহবার্ষিকী ও অন্যান্য উৎসব অনুষ্ঠানের পাশাপাশি আরও অনেক কিছুতে আকর্ষণীয় বাড়তি সুবিধা উপভোগ করবেন।

দ্য ওয়েস্টিন ঢাকা ‘ম্যারিয়ট’ চেইনের অধীনে একটি প্রিমিয়াম ওয়েলনেস হোটেল। দ্য ওয়েস্টিন ঢাকা’র স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস পিএলসি হলো একটি শীর্ষস্থানীয় হোটেল অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট কোম্পানি, যারা বেসরকারি খাতে পাঁচ তারকা হোটেল প্রতিষ্ঠার পথিকৃৎ।

১৫ মে ২০২৪ ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে দ্য ওয়েস্টিন ঢাকা’র সাথে চুক্তিটি স্বাক্ষরিত হয়। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ব্যাংকটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব ব্রাঞ্চ ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক শেখ মোহাম্মদ আশফাক, হেড অব প্রিমিয়াম ব্যাংকিং, ‘তারা’ অ্যান্ড ‘আগামী’ প্রোডাক্টস মেহরুবা রেজা এবং হেড অব অ্যালায়েন্স আশরাফুল আলম।

দ্য ওয়েস্টিন ঢাকা’র পক্ষে উপস্থিত ছিলেন দ্য ওয়েস্টিন ঢাকা, দ্য শেরাটন ঢাকা এবং হাসনা-এ প্রিমিয়াম রেসিডেন্স এর স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস পিএলসি’র সিইও মো. সাখাওয়াত হোসেন, দ্য ওয়েস্টিন ঢাকা’র ডিরেক্টর অব সেলস অ্যান্ড মার্কেটিং এবং দ্য শেরাটন ঢাকা’র ইন-চার্জ অব সেলস অ্যান্ড মার্কেটিং মামুনুর রহমান সুমন, দ্য ওয়েস্টিন ঢাকা এবং দ্য শেরাটন ঢাকা’র ক্লাস্টার ডিরেক্টর অব সেলস আসকান্তর রাজু এবং উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিশেষ সেগমেন্টের জন্য আকর্ষণীয় ব্যাংকিং সার্ভিস নিয়ে আসার চলমান প্রচেষ্ঠার অংশ হিসেবে ব্র্যাক ব্যাংক এই স্বনামধন্য প্রতিষ্ঠানটির সাথে চুক্তি করেছে। গ্রাহকদের জন্য ভবিষ্যতে আরও বেশি আকর্ষণীয় অফার এবং সুযোগ-সুবিধা নিয়ে আসার লক্ষ্যে ব্যাংকটি কাজ করছে।

প্রিমিয়াম ব্যাংকিং গ্রাহকদের ব্যাংকিং চাহিদা মেটাতে তাঁদের জন্য বিশেষ সুযোগ-সুবিধা নিশ্চিত করায় বরাবরই এগিয়ে থাকে ব্র্যাক ব্যাংক। প্রিমিয়াম ব্যাংকিং গ্রাহকদের ব্যতিক্রমী এবং আনন্দদায়ক ব্যাংকিং সেবা দিয়ে তাঁদের প্রত্যাশা পূরণে ব্র্যাক ব্যাংক সবসময় সচেষ্ট।

 

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD