রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
বিশেষ অফারসহ সেভিংস ক্যাম্পেইন ‘তারা’ চালু

নারীদের সঞ্চয়ের অভ্যাস গড়ে তুলতে উদ্বুদ্ধ করছে ব্র্যাক ব্যাংক

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩ ৫:২৫ pm

দেশের নারীদের মধ্যে সঞ্চয়ের অভ্যাস গড়ে তুলতে ব্র্যাক ব্যাংকের উইমেন ব্যাংকিং সেগমেন্ট ‘তারা’ একটি অনন্য ক্যাম্পেইন শুরু করেছে।

এই অফারের অধীনে যেসকল ‘তারা’ গ্রাহকরা ৩১ ডিসেম্বর ২০২৩-এর মধ্যে কমপক্ষে ছয় মাসের জন্য ১০ লক্ষ টাকা বা তার বেশি ফিক্সড ডিপোজিট (FD) হিসেবে জমা রাখবেন, তারা একটি আকর্ষণীয় ‘আড়ং গিফট্‌ ভাউচার’ পাবেন। যেসকল গ্রাহক ১০ লক্ষ থেকে ৩০ লক্ষ টাকার মধ্যে ফিক্সড ডিপোজিট খুলবেন, তারা ২,৫০০ টাকার একটি গিফট্‌ ভাউচার পাবেন এবং যারা ৩০ লক্ষ টাকার বেশি ফিক্সড ডিপোজিট করবেন, তারা পাবেন ৫,০০০ টাকার একটি গিফট্‌ ভাউচার।

এই ‘তারা’ অফারটির লক্ষ্য হলো, একটি নিশ্চিত ও নিরাপদ ভবিষ্যৎ গড়ার জন্য নারীদের সঞ্চয়ে উদ্বুদ্ধ করা। তারা তাদের অর্থ এমন একটি ব্যাংকে রেখে ভাবনাহীন জীবন যাপন করতে চায়, যে ব্যাংকের ওপর এর সুশাসন, আর্থিক স্থিতিশীলতা, তারল্যের অবস্থা এবং সুনামের জন্য তারা আস্থা রাখতে পারবে।

ডিপোজিট ও ঋণে নারীদের আকর্ষণীয় রেট প্রদান করার পাশাপাশি ‘তারা’ বিভিন্ন চমৎকার বিষয়ে নারীদের অগ্রাধিকার প্রদান, সক্ষমতা বৃদ্ধি এবং নেটওয়ার্কিংয়েও নানাবিধ সুবিধা প্রদান করে থাকে। এটি নারীদের তাদের আর্থিক বিষয়াবলি আরও ভালভাবে পরিচালনা করতে, অর্থনৈতিক স্বাধীনতা অর্জন করতে এবং নিজেদের লক্ষ্যে পৌঁছাতে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করে থাকে। ‘তারা’ শুধু একটি প্রপোজিশনই নয়, বরং এটি সমাজের সকল স্তরের নারীদের তাদের সম্ভাবনা বাস্তবায়নে একটি সলিউশনও। ব্র্যাক ব্যাংক ‘তারা’ নারীদের স্বপ্ন পূরণে সব সময় কাজ করে যাবে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD