রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন

নারীর অগ্রযাত্রায় সেনোরা’র আয়োজন ঢাকা উইমেনস ম্যারাথন ২০২৪

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ মে, ২০২৪ ১২:০৬ pm

 

সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় স্যানিটারি ন্যাপকিন ব্র্যান্ড, সেনোরা লং -এর স্পন্সরে অনুষ্ঠিত ‘সেনোরা লং ঢাকা উইমেনস ম্যারাথন ২০২৪’। যুগান্তকারী এই ইভেন্টের মাধ্যমে সেনোরা পিরিয়ড-বান্ধব পরিবেশ তৈরির জন্য তার অঙ্গীকার বজায় রাখলো। ব্র্যান্ডটি মহিলাদের স্বাস্থ্যসুরক্ষা এবং পিরিয়ডকে ঘিরে সামাজিক ভুল ধারণা দূর করতে প্রতিশ্রুতিবদ্ধ। পাশাপাশি এটি নারীর শক্তি, সাফল্য আর একতারও প্রতিফলন।

গত ৫ বছরে ঢাকা উইমেনস ম্যারাথন এই জোনের দীর্ঘতম মহিলা ম্যারাথন হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে৷ নারীর ক্ষমতায়ন ও অধিকার সুরক্ষায় আয়োজনটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। এই প্ল্যাটফর্মে নারীরা একত্রিত হয়ে শুধু ম্যারাথনেই অংশ নেয় না, পাশাপাশি পিরিয়ড স্বাস্থ্য সচেতনতা নিয়েও আলোচনা করতে পারে।

সেনোরা লং প্রেসেন্টস ঢাকা উইমেনস ম্যারাথনে নারীদের কল্যাণে তার চলমান অঙ্গীকারের প্রতিফলন। সেনোরা লং লিকেজ প্রুফ এবং হেভি ফ্লো নিয়ন্ত্রণ করে, যার ফলে ম্যারাথন বা দীর্ঘক্ষণ কাজের ক্ষেত্রে নারীরা আরাম ও সুরক্ষা পায়, থাকে টেনশন ফ্রি।

ম্যারাথনটি শুরু হয়েছে ২৪ মে সকাল সাড়ে ৫টায়। ইভেন্টটি ২ ভাগে ভাগ করা হয়েছে। প্রতিযোগিতাটি হাতিরঝিলের এফডিসি মোড় থেকে শুরু হয়ে শেষ হয়েছে পুলিশ প্লাজা কনকর্ড পয়েন্টে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD