রবিবার, ১৬ জুন ২০২৪, ০২:১৫ অপরাহ্ন

নির্বাচনে অংশ নেবে না বাংলাদেশ খেলাফত মজলিস

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩ ১০:১০ pm

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ খেলাফত মজলিস। দলটির কেন্দ্রীয় মজলিসে শুরার জরুরি অধিবেশনে বর্তমান পরিস্থিতিতে এ সিদ্ধান্ত নেওয়া হয়। দলটি জানিয়েছে, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) দলটির শুরার অধিবেশনে সভাপতিত্ব করেন সংগঠনের আমির ইসমাঈল নুরপুরী।

তিনি বলেন, আমাদের দলের মহাসচিব মাওলানা মামুনুল হককে দীর্ঘদিন কারাগারে বন্দী করে রেখেছে। অনতিবিলম্বে তাকে মুক্তি দিতে হবে। দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ সম্ভব নয়। আমরা বার বার বলে আসছি, নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের ব্যবস্থা করার জন্য, কিন্তু সরকার দেশের জনগণ ও আমাদের দাবিকে উপেক্ষা করে নির্বাচন কমিশনের মাধ্যমে তফসিল ঘোষণা করে দেশকে মহাসংকটের দিকে ধাবিত করেছে।

পুরানা পল্টনে দলের মিলনায়তনে ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদের পরিচালনায় সভায় আরও উপস্থিত ছিলেন, সিনিয়র নায়েবে আমির মাওলানা ইউসুফ আশরাফ, নায়েবে আমির মাওলানা রেজাউল করিম জালালী, যুগ্ম-মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী কাসেমী, মাওলানা আব্দুল আজীজ, মুফতি শরাফত হোসাইন, মাওলানা মাহবুবুল হক প্রমুখ।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD