মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

নিষেধাজ্ঞা নিয়ে স্বপ্ন দেখছে বিএনপি: হানিফ

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩ ৪:৪৯ pm

বিএনপি এখন বাস-ট্রাকে আগুন দিয়ে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে চাচ্ছে মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, নিষেধাজ্ঞা নিয়ে স্বপ্ন দেখছে বিএনপি, তারা ভাবছে কোন বিদেশি প্রভু তাদের ক্ষমতায় বসিয়ে দেবে।

তিনি বলেন, এসব সন্ত্রাসী কর্মকাণ্ড করে তারা মূলত আরও জনবিচ্ছিন্ন হয়ে পড়ছে। বারবার সরকার পতনের কথা বলে নেতাকর্মীদের উজ্জীবিত করে রাখতে চায়।

আজ শনিবার (৯ ডিসেম্বর) বেলা ১১টায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে কুষ্টিয়া শহর ও সদর কমিটির বর্ধিত সভায় যোগ দিয়ে হানিফ এসব কথা বলেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, নির্বাচন অবাধ সুষ্ঠু হবে। আওয়ামী লীগ ১৪ দলীয় জোটেই নির্বাচন করবে। ১৪ দলের বাইরে অন্যকোনো দলের সঙ্গে আসন ভাগাভাগির সুযোগ নেই। আর নাশকতা যেগুলো হচ্ছে সেটা বন্ধ করতে আইনশৃঙ্খলা বাহিনী ইতোমধ্যে শক্ত পদক্ষেপ নিচ্ছে। যে এলাকায় নাশকতা হবে, সেই এলাকার বিএনপি নেতাদের এর দায়ভার নিতে হবে। নাশকতা করলেই তাকে আইনের আওতায় আসতে হবে। আশা করছি দুই-একটি কঠোর পদক্ষেপ নিলেই এই চোরাগুপ্তা নাশকতা বন্ধ হয়ে যাবে।

বারবার সরকার পতনের কথা বলে বিএনপি নেতাকর্মীদের উজ্জীবিত করে রাখতে চায় মন্তব্য করে আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরও বলেন, নিষেধাজ্ঞা নিয়ে স্বপ্ন দেখছে বিএনপি। তারা ভাবছে কোন বিদেশি প্রভু তাদের ক্ষমতায় বসিয়ে দেবে। বিএনপির একটি গুজব সেল আছে এদের কাজই হলো গুজব সৃষ্টি করা। এগুলোর কোন ভিত্তি নেই।

বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলি, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ অন্যান্য নেতাকর্মীরা বক্তব্য দেন।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD