মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

নেইমারের চোটের দিনে হার এড়াতে পারলো না ব্রাজিল

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩ ১১:৪৭ am
Soccer Football - World Cup - South American Qualifiers - Uruguay v Brazil - Estadio Centenario, Montevideo, Uruguay - October 17, 2023 Brazil's Neymar in action with Uruguay's Nicolas de la Cruz REUTERS/Andres Cuenca

বিশ্বকাপের পর থেকে সময়টা ভালো যাচ্ছে না ব্রাজিলের।কোচ সংকটে থাকা দলটি যেন ছন্দ খুঁজে পাচ্ছে না। সম্প্রতি ভেনেজুয়েলার বিপক্ষে ড্র করার পর এবার উরুগুয়ের হেরেছে ৫ বারের বিশ্ব চ্যাম্পিয়ন। বুধবার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে উরুগুয়ের বিপক্ষে ২-০ গোলে হেরেছে ব্রাজিল। যা কনমেবল অঞ্চলের বাছাইপর্বে ব্রাজিলের প্রথম হার।

প্রথমার্ধের খেলা শেষ হওয়ার আগে  ইনজুরিতে পড়ে নেইমার মাঠ ছাড়ার পর ব্রাজিলের আক্রমণভাগ ছিল নিষ্প্রভ। রিচার্লিসনদের যেন মাঠেই খুঁজে পাওয়া যায়নি।

উরুগুয়ের বিপক্ষে জয়ের জন্য যেখানে আক্রমণাত্মক ফুটবল খেলার কথা ব্রাজিলের, সেখানে দলটির ফরোয়ার্ডরা ছিল নিষ্প্রভ। পুরো ম্যাচজুড়েই ব্রাজিলের ফরোয়ার্ডদের ‘বাক্সবন্দি’ করে রাখে উরুগুয়ের রক্ষণভাগের ফুটবলাররা। ভিনিসিয়ুস-রদ্রিগোর মতো ফুটবলার থাকার পরও ৯০ মিনিটে কেবল একটি শট অন-টার্গেটে রাখতে সক্ষম হয় পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।  এতে লজ্জার হার নিয়ে মাঠ ছেড়েছে ব্রাজিল।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD