রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

নৈপুণ্যের জন্য ‘উইমেন ওয়ারিয়র্স’দের ব্র্যাক ব্যাংকের সম্মাননা

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ২২ মে, ২০২৪ ৬:১৯ pm

 

২০২৪ সালের প্রথম ত্রৈমাসিকে অসাধারণ নৈপুণ্য প্রদর্শনকারী ব্যাংকের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের নারী সহকর্মীদের সম্মাননা দিয়েছে ব্র্যাক ব্যাংক। ব্যাংকের আমানত বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন তাঁরা।

‘উইমেন ওয়ারিয়র্স’ শিরোনামে আয়োজিত এক অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেনসহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা ডিস্ট্রিনিউশন নেটওয়ার্কের নারী সহকর্মীদের হাতে পুরস্কার তুলে দেন। পুরস্কারপ্রাপ্ত এসব নারী কর্মকর্তারা ২০২৪ সালের জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত ব্যাংকের আমানত প্রবৃদ্ধিতে উল্লেখযোগ্যভাবে অবদান রেখেছেন।

এ সময় অনুষ্ঠানে ব্যাংকটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক এবং সিনিয়র ম্যানেজমেন্ট টিমের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

গত ৮ মে আয়োজিত এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের সিনিয়র জোনাল হেড তাহের হাসান আল মামুন এবং সিনিয়র জোনাল হেড এ. কে. এম. তারেকসহ অন্যান্য কর্মকর্তারা।

ব্যাংকের ফ্রন্টলাইনে কর্মরত নারী কর্মকর্তারা ব্যাংকের ব্যবসায়িক সমৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। একটি কর্মীবান্ধব প্রতিষ্ঠান হিসেবে ব্র্যাক ব্যাংক নারীদের জন্য অনুকূল কর্মপরিবেশ সৃষ্টি এবং সক্ষমতা বৃদ্ধির সুযোগ প্রদানে সবসময় প্রতিশ্রুতিবদ্ধ। এভাবে ব্র্যাক ব্যাংক নারীদের ক্যারিয়ার অগ্রগতি এবং পেশাগত সাফল্য অর্জনে সহায়তা করে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD