মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন

পতাকা অবমাননার প্রতিবাদ করায় দুই ভূমি কর্মকর্তার ওপর হামলা

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩ ৫:০৬ pm

মহান বিজয় দিবসে জাতীয় পতাকার অবমাননার প্রতিবাদ করায় দুই ভূমি কর্মকর্তাকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে হোটেল শ্রমিকদের বিরুদ্ধে।

আজ শনিবার (১৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে লক্ষ্মীপুর জেলা শহরের উত্তর তেমুহনী এলাকায় এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় অভিযুক্ত ১২ শ্রমিককে হোটেল থেকে আটক করেছে পুলিশ। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন রায়পুর উপজেলার চর বংশি ইউনিয়ন (ভূমি) উপসহকারী ও লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্ছানগর এলাকার বীর মুক্তিযোদ্ধা আলী আহম্মদের ছেলে মো. আরিফুর রহমান। অপরজন সদর উপজেলার উত্তর হামছাদি ইউনিয়ন (ভূমি) উপসহকারী ও মৃত মুক্তিযোদ্ধা সুজায়েতর উল্ল্যার ছেলে ওমর ফারুক।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বিজয় দিবস উপলক্ষে উত্তর তেমুহনী এলাকায় মোহাম্মদীয়া হোটেল কর্তৃপক্ষ বিকৃতভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন। এ সময় পতাকা অবমাননার প্রতিবাদ করেন ইউনিয়ন (ভূমি) কর্মকর্তা ওমর ফারুক। এতে হোটেলের ম্যানেজার রাকিবের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে হোটেল ম্যানেজারকে থাপ্পড় দেন তিনি। এতে হোটেল শ্রমিকরা ক্ষিপ্ত হয়ে ফারুকের ওপর হামলা চালায়। তাকে রক্ষা করতে গিয়ে আরিফুর রহমানও হামলার শিকার হন। পরে স্থানীয়রা দুজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এদিকে জাতীয় পতাকার অবমাননার ঘটনায় ক্ষুব্ধ হয়ে উঠে স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) অলি উল্লাহ বলেন, দুই ইউনিয়ন পরিষদের (ভূমি) উপসহকারী আরিফুর রহমান (৪৪) ও মোহাম্মদ ওমর ফারুককে মারধর করার অভিযোগ উঠেছে মোহাম্মদিয়া হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের শ্রমিকদের বিরুদ্ধে।

সদর মডেল থানার ওসি সাইফুদ্দিন আনোয়ার জানান, তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD