সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

পর্যটন দিবস উপলক্ষে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টের বর্ণাঢ্য আয়োজন

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩ ৩:০৫ pm

বিশ্ব পর্যটন দিবস সামনে রেখে ঢাকা রিজেন্সি হোটেল এন্ড রিসোর্ট তার অতিথিদের জন্য আয়োজন করেছে ‘ঢাকা রিজেন্সি ট্যুরিজম ফেস্ট-২০২৩’।

হোটেলের সিগনেচার রেস্টুরেন্ট গ্রান্ডিওস-এ এই উৎসব শুরু হবে ২৭ সেপ্টেম্বর ২০২৩-এ , চলবে ৩০ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত!! ঢাকা রিজেন্সি-র এক্সিকিউটিভ ডিরেক্টর শাহিদ হামিদ এফ আই এইচ , বিভিন্ন ডিপার্টমেন্ট -এর কর্মকর্তা ও সহযোগীদের উপস্থিতিতে কেক কাটার মাধ্যমে ২৬ সেপ্টেম্বর বিকেলে এই আয়োজনের উদ্বোধন করা হয়।

এই উৎসবের অন্যতম আকর্ষণ হল হোটেলের জনপ্রিয় বিভিন্ন দেশীয় খাবারের সাথে বাংলাদেশের আঞ্চলিক খাবার এবং থাকছে স্পেশাল অফার ‘ডাইন থ্রি অ্যাট প্রাইস অফ ওয়ান’ অর্থাৎ একটি বুফের মূল্যে তিনটি বুফে ডিনার উপভোগ করার সুযোগ মাত্র ৬৬৬৬ টাকায়, চলবে টানা ৪ দিন! সাথে উৎসবের এই ৪ দিন বিভিন্ন আউটলেটে থাকছে নানা আকর্ষণীয় অফার! রয়েছে পরিবার সহ বুফে ব্রেকফাস্ট এবং বুফে ডিনার উপভোগ করার ‘ডাইন অ্যান্ড স্টে’ অফার মাত্র ১২,৫৫৫ টাকায় এবং ‘হ্যাপি স্টে’ অফার; রুম সাথে ব্যুফে ব্রেকফাস্ট শুধুমাত্র ৮৭৮৭ টাকা।

টুরিজম ফেস্ট উপলক্ষে শহরের সব থেকে সুন্দর রুফটপ গার্ডেন রেস্টুরেন্ট ‘গ্রিল অন দা স্কাইলাইন’- এ অতিথিদের জন্য থাকছে ১৫% ডিসকাউন্ট, বাবল ফ্লেভর লাউঞ্জে বার্গারে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি , চটপটি ও ফুচকা কর্নারে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি এবং স্পাতে ২০% ডিস্কাউন্ট অফার উপভোগ করার সুযোগ! এছাড়াও জিম মেম্বারশিপ-এ ৫০% ডিস্কাউন্ট।

এছাড়াও, হোটেল-টির লয়াল্টি প্রোগ্রাম ”ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব’ মেম্বাররা পাচ্ছেন সবগুলো আউটলেট-এ মেম্বারশিপ সুবিধাসহ সকল অফারে অগ্রাধিকার।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD