মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

পল্টনে ককটেল বিস্ফোরণ, আহত ২

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩ ৮:৪৫ pm

রাজধানীর পল্টন বিজয়নগরে দুর্বৃত্তের ছোড়া ককটেল বিস্ফোরিত হয়ে ২ জন আহত হয়েছেন। বুধবার (২৯ নভেম্বর) বিকাল তিনটার দিকে ওই এলাকার কালভার্ট রোডে এ ঘটনা ঘটে। আহতরা হলেন—এ কে আজাদ (৬৪) ও আব্দুল তাহির ভূঁইয়া মুকুট ( ২৮)।

বলাকা প্রেস অ্যান্ড বুক বাইন্ডিংয়ের ম্যানেজার আজাদ রিকশাযোগে এবং মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোটরসাইকেলআরোহী মুকুট ঘটনাস্থলের সামনে দিয়ে যাওয়ার পথে বিস্ফোরণে আহত হন।

তাদেরকে চিকিৎসার জন্য বিকাল সাড়ে চারটার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে‌।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া আহতদের বিষয়ে নিশ্চিত করেন। তিনি বলেন, ককটেল বিস্ফোরণে আহত দুজনের জরুরি বিভাগে চিকিৎসা চলছে।

হাসপাতালে নিয়ে আসা আজাদের সহকর্মী আব্দুল্লাহ আল মামুন জানান, মতিঝিল থেকে রিকশাযোগে কাকরাইলে অফিসের দিকে যাচ্ছিলেন আজাদ। ওই সময় বিজয়নগর পানির ট্যাংকের সামনে কালভার্ট রোডের মোড়ে দুর্বৃত্তের ছোড়া ককটেল বিস্ফোরণে ডান পাজরে স্প্লিন্টার জাতীয় কিছু লেগে আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে ইসলামিয়া হাসপাতালে নেওয়া হয়, সেখান থেকে বিকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসি।

আহত তাহির ভূঁইয়া ও তার বন্ধু সিয়াম সালাউদ্দিন বলেন, তাহির বিজয়নগর এলাকা থেকে মোটরসাইকেল চালিয়ে তার সূত্রাপুরের বাসায় ফিরছিলেন। পথে বিজয়নগর পানির ট্যাংকির সামনে কালভার্ট রোডের চৌরাস্তার মোড়ে দুর্বৃত্তের ছোড়া ককটেলের স্প্লিন্টার জাতীয় বস্তু ডান পায়ে লেগে সে আহত হয়, পরে আহত অবস্থায় ঢামেকে নিয়ে আসি। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে চিনতে পারেননি আহতরা।

এর আগে গতকাল মঙ্গলবার রাতে শান্তিনগর বেইলি রোডে দুর্বৃত্তের ছোড়া ককটেল বিস্ফোরণে কাপড়ের শোরুমের দুই কর্মী আহত হয়।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD