মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

ফের একসঙ্গে দেখা যাবে ফেরদৌস-পূর্ণিমাকে

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩ ৭:২৬ pm

চলচ্চিত্রে জুটি হয়ে ফেরদৌস-পূর্ণিমা বেশ জনপ্রিয় ছিলেন। এরপর দুজনে জুটি হয়ে উপস্থাপনা শুরু করলেন, বলা চলে সেখানেও তারা সফল। মাঝে কিছুদিন দুজনই উপস্থাপনা থেকে বিরতি নিয়েছিলেন। আবার এ উপস্থাপক জুটিকে মঞ্চে একসঙ্গে দেখা যাবে। জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২ এ তারা দুজন উপস্থাপনা করবেন।

আগামী ১৪ নভেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২২’-এর আসর বসবে। এতে উপস্থিত হয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ বিষয়ে পূর্ণিমা বলেন, ‘চলচ্চিত্রের সবচেয়ে সম্মানজনক পুরস্কার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এ ধরনের পুরস্কার প্রদান অনুষ্ঠানের অংশ হতে পারা আনন্দের। এতে উপস্থাপনার জন্য সম্মতি দিয়েছি। আমার সঙ্গে থাকবে ফেরদৌস।’

ফেরদৌস সমকালকে জানালেন, ‘সহশিল্পীর সঙ্গে বোঝাপড়া থাকলে কাজটি ভালো হয়। সহশিল্পীর পরিচয় ছাপিয়ে পূর্ণিমার সঙ্গে বন্ধুত্ব আমার অনেক দিনের। দু’জন আবারো জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থাপনা করতে যাচ্ছি ভেবে ভালো লাগছে। এরই মধ্যে আমারা প্রস্তুতি শুরু করেছি। আমাদের আইডিয়া শেয়ারিং হয়েছে। ১৩ নভেম্বর বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে চূড়ান্ত মহড়া শেষে পরের দিন মঞ্চে উঠব।’

এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেতার পুরস্কার পাচ্ছেন চঞ্চল চৌধুরী। ‘হাওয়া’ সিনেমায় অভিনয়ের জন্য এ পুরস্কার পেতে যাচ্ছেন তিনি। অন্যদিকে সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন (যৌথভাবে) জয়া আহসান ও রিকিতা নন্দিনী শিমু। যথাক্রমে ‘বিউটি সার্কাস’ ও ‘শিমু’ সিনেমায় অভিনয়ের জন্য এই পুরস্কার পাবেন তারা।

আজীবন সম্মাননা পাচ্ছেন বরেণ্য অভিনয়শিল্পী খসরু ও রোজিনা। পুরস্কার প্রদান অনুষ্ঠানকে ঘিরে থাকছে তারকা শিল্পীদের জমজমাট পরিবেশনা।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD