বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

ফের রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার পত্নীতলার এএসআই রমজান

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩ ১০:২৪ pm

রাজশাহী রেঞ্জের(৮ জেলা) মাসিক সার্বিক পারফরমেন্স বিবেচনায় স্বীকৃতি স্বরুপ প্রথম ও শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন নওগাঁ জেলার পত্নীতলা থানার এএসআই রমজান আলী।

প্রতি মাসে গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত পলাতক আসামীদের আটক, মাদক ও অস্ত্র উদ্ধার, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, বিভিন্ন মামলা তদন্তে বিশেষ অবদান রাখা ইত্যাদি ভালো কাজের সার্বিক পারফরমেন্স বিবেচনা করে এসব পুরস্কার দেওয়া হয়। পত্নীতলা থানার এএসআই রমজান আলী গত অক্টোবর মাসে জেলা পুলিশ সুপার জনাব মুহাম্মদ রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার, পত্নীতলা সার্কেল জনাব মো আব্দুল মমিন ও অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেবের নির্দেশক্রমে এসব কাজে অবদান রাখায় তিনি এ পুরস্কার অর্জন করেছেন।

শনিবার ( ১৮ নভেম্বর) রেঞ্জ কার্যালয়ের পদ্মা কনফারেন্স হলে রাজশাহী রেঞ্জের ডিআইজি জনাব মোঃ আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) এর সভাপতিত্বে উক্ত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এএসআই রমজান আলীকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করে ডিআইজি মোঃ আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)

এসময় উপস্থিত ছিলেন, অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ), অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্), রাজশাহী রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রাজশাহী এবং রেঞ্জ অফিসসহ রেঞ্জাধীন সকল জেলা/ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ।

উল্লেখ্য গত জুলাই মাসে এএসআই রমজান আলী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছিলেন।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD