মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছে বিজিএমইএ

বাণিজ্য ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩ ১:৩৪ am

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) নেতারা গভীর শ্রদ্ধার সঙ্গে বঙ্গবন্ধুকে স্মরণ করছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) রাজধানীর ধানমন্ডিতে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে মহান নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানান বিজিএমইএ সভাপতি ফারুক হাসানসহ বোর্ডের সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন বিজিএমইএ এর সহ-সভাপতি শহিদউল্লাহ আজিম, পরিচালক আসিফ ইব্রাহিম, পরিচালক তানভীর আহমেদ, পরিচালক ফয়সাল সামাদ, পরিচালক হারুন অর রশিদ প্রমুখ।

বিজিএমইএ নেতারা জনগণের অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠার জন্য লড়াই করা মহান এ নেতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান। এরপর তারা বনানী কবরস্থানে বঙ্গবন্ধু ও ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালোরাতে নৃশংসভাবে হত্যাকাণ্ডের শিকার তার পরিবারের সদস্যদের জন্য মাগফেরাত ও শান্তি কামনা করে দোয়া করেন।

এ সময় বিজিএমইএ সভাপতি ফারুক হাসান বঙ্গবন্ধুর স্মৃতি স্মরণ করে বলেন, বঙ্গবন্ধুর মতো মহান নেতা শুধু বাংলায় কেন, এ গোটা পৃথিবীতে খুব বেশি নেই, যিনি একটা জাতিকে স্বাধীনতার স্বপ্ন দেখিয়েই ক্ষান্ত থাকেননি, দিনের পর দিন লড়াই সংগ্রাম করে গেছেন স্বাধীনতার জন্য এবং সত্যি সত্যি তিনি সেই জাতিকে স্বাধীনতা এনে দিয়েছেন। তার আদর্শ ও ত্যাগ জাতিকে অসাম্প্রদায়িক, ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলাদেশ গড়ে তোলার জন্য নিরন্তর প্রেরণা যুগিয়ে যাবে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD