সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

বাংলাদেশে উদ্যোক্তা বিশ্বকাপ ২০২৩ আয়োজনের জন্য জেন গ্লোবাল এবং জেন বাংলাদেশ এর মধ্যে অংশীদারিত্ব চুক্তি গঠন

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩ ৩:৪৫ pm

গ্লোবাল এন্টারপ্রেনারশিপ কংগ্রেসের (জিইসি) তৃতীয় দিনটি একটি ঐতিহাসিক মুহূর্ত প্রত্যক্ষ করেছে যখন জিইএন গ্লোবাল এবং জিইএন বাংলাদেশ একটি যুগান্তকারী অংশীদারিত্বের আনুষ্ঠানিকতা করেছে। আজ অনুষ্ঠিত একটি মর্যাদাপূর্ণ সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর অনুষ্ঠানে, উভয় সংস্থাই বাংলাদেশে মর্যাদাপূর্ণ উদ্যোক্তা বিশ্বকাপ (ইডব্লিউসি) ২০২৩ যৌথভাবে আয়োজন করতে প্রতিশ্রুতিবদ্ধ হয়। এই গুরুত্বপূর্ণ ইভেন্টটি বিশ্বব্যাপী উদ্যোক্তাকে উৎসাহিত এবং উদযাপনের জন্য জেন গ্লোবাল এবং জেন বাংলাদেশের যৌথ দৃষ্টিভঙ্গির উপর জোর দেয়। উদ্যোক্তা বিশ্বকাপ একটি অত্যন্ত সম্মানিত প্রতিযোগিতা যা সারা বিশ্ব থেকে উদ্ভাবনী স্টার্টআপ, উচ্চাকাঙ্ক্ষী উদ্যোক্তা এবং স্বপ্নদর্শীদের একত্রিত করে। ইডব্লিউসি ২০২৩ হোস্ট করার মাধ্যমে, বাংলাদেশের লক্ষ্য হল উদ্যোক্তা উদ্ভাবন এবং সৃজনশীলতার কেন্দ্র হিসাবে বাংলাদেশ উজ্জ্বল হয়ে উঠা।

জিইএন বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডঃ মোঃ সবুর খান এবং জিইএন গ্লোবালের প্রেসিডেন্ট জনাব জোনাথন অর্টম্যানস এবং এন্ট্রাপেুনিউরশীপ ওয়ার্ল্ড কংগ্রেসের বাংলাদেশের ন্যাশনাল হোস্ট কে এম হাসান রিপন এই যুগান্তকারী সমঝোতা স্মারক স্বাক্ষরকারী ছিলেন। তাদের প্রতিশ্রুতি স্টার্টআপ এবং উদ্যোক্তাদের বৈশ্বিক মঞ্চে তাদের সম্ভাবনা প্রদর্শনের জন্য একটি গতিশীল প্ল্যাটফর্ম প্রদানের জন্য বাংলাদেশের উৎসর্গকে সুদৃঢ় করে।

ইডব্লিউসি ২০২৩ একটি রোমাঞ্চকর ইভেন্ট হওয়ার প্রতিশ্রুতি দেয় যা বাংলাদেশের উদ্যোক্তাদের দক্ষতা এবং পরবর্তী প্রজন্মের ব্যবসায়ী নেতাদের লালনপালনের প্রতিশ্রুতিকে আলোকিত করবে। এটি বিভিন্ন সেক্টরের স্টার্টআপদের আকৃষ্ট করবে, তাদেরকে তাদের ধারনা প্রকাশ করার, এক্সপোজার লাভ করার এবং অমূল্য সম্পদ এবং পরামর্শদাতা অ্যাক্সেস করার সুযোগ দেবে। জিইসি-তে এই সমঝোতা স্মারক স্বাক্ষর বাংলাদেশের উদ্যোক্তা ইকো সিস্টেমের গতিশীলতাকে প্রতিফলিত করে এবং দেশের মধ্যে উদ্ভাবন ও উদ্যোক্তাবৃত্তিকে উন্নত করার জন্য জিইএন বাংলাদেশের অব্যাহত প্রচেষ্টাকে তুলে ধরে।

বিশ্বব্যাপী উদ্যোক্তা সম্প্রদায় বাংলাদেশে ইডব্লিউসি ২০২৩-এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে, যা সারা বিশ্ব থেকে অংশগ্রহণকারীদের এবং স্টেকহোল্ডারদের আকর্ষণ করবে বলে আশা করা হচ্ছে। ইভেন্টটি রূপান্তরমূলক ধারণার জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করার প্রতিশ্রুতি দেয় ও সহযোগিতাকে উৎসাহিত করে এবং অর্থনৈতিক প্রবৃদ্ধি চালায়।

জেন বাংলাদেশ জেন গ্লোবালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এবং ইডব্লিউসি ২০২৩-কে একটি দুর্দান্ত সাফল্যে পরিণত করার জন্য যৌথভাবে কাজ করার জন্য উন্মুখ হয়ে আছে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD