সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

বাংলাদেশ মেডিকেল কলেজে পূবালী ব্যাংক পিএলসি’র প্রোডাক্ট ক্যাম্পেইন অনুষ্ঠিত

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩ ৫:৪৫ pm

১৯৫৯ সালে প্রতিষ্ঠার পর থেকে, পূবালী ব্যাংক বাংলাদেশের কোটি মানুষের অর্থনৈতিক কর্মকান্ড এবং দৈনন্দিন জীবনে অগ্রণী ভূমিকা পালন করেছে।

৫০১টি শাখা, ১৭২টি উপ-শাখা, ১৭টি ইসলামিক ব্যাংকিং উইন্ডো এবং প্রায় নয় হাজার সুদক্ষ নিবেদিত কর্মীবাহিনী নিয়ে পূবালী ব্যাংক গ্রাহকদের সর্বোত্তম ব্যাংকিং সেবাদানে প্রতিশ্রুতিবদ্ধ। আধুনিক সময়ের সাথে তাল মিলিয়ে সম্মানিত গ্রাহকদের অধিকতর উন্নত সেবা প্রদানের জন্য পূবালী ব্যাংকের ধানমন্ডি শাখার উদ্যোগে বাংলাদেশ মেডিকেল কলেজে আজ প্রোডাক্ট ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

পূবালী ব্যাংকের পণ্য ও সেবা প্রদর্শনের এই আয়োজনে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ আলী, বাংলাদেশ মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডাঃ পরিতোষ কুমার ঘোষ, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইছা, বাংলাদেশ ডেন্টাল কলেজের প্রিন্সিপাল ডা. লাবুদা সুলতানা, বাংলাদেশ মেডিকেল সায়েন্স রিসার্চ ইনস্টিটিউট এক্সিকিউটিভ কমিটির সেক্রেটারি মেজর জেনারেল (অব.) মো. রফিকুল ইসলাম, পূবালী ব্যাংক ঢাকা উত্তর অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক এ, কে, এম, আব্দুর রকীবসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD