সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

বিএনপির সমাবেশ শুরুর আগেই নয়াপল্টনে নেতাকর্মীদের ঢল

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩ ১১:৫৭ am

বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে শুক্রবার রাত থেকে নয়াপল্টনে নেতাকর্মীদের উপস্থিতি দেখা গেছে। তবে ভোর হওয়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের ঢল নেমেছে।

শনিবার (২৮ অক্টোবর) ভোর থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসছেন তারা।

পুরো নয়াপল্টন এলাকা নেতাকর্মীদের মিছিল এবং স্লোগানে মুখরিত। তাদের হাতে দলীয় ও জাতীয় পতাকা শোভা পাচ্ছে।

মহাসমাবেশে উপস্থিত দলের কর্মী হাসান তারিক বলেন, সমাবেশ উপলক্ষে আমরা শতাধিক নেতাকর্মী আগেই ঢাকায় পৌঁছেছি। এখন সরাসরি সমাবেশে চলে এসেছি।

বিএনপি কর্মী রাহাত বলেন, পথে পথে তল্লাশি এবং হয়রানি করা হয়েছে। তবু শত বাধা বিপত্তি পেরিয়ে আমরা সমাবেশে এসেছি। আমাদের দাবি একটাই, আমরা শেখ হাসিনার পদত্যাগ চাই।

শেষ খবর পাওয়া পর্যন্ত নাইটিঙ্গেল মোড় থেকে পল্টন থানা পর্যন্ত এবং ফকিরাপুল থেকে আরামবাগ পর্যন্ত সমাবেশ কানায় কানায় পূর্ণ হয়ে গেছে।

এর আগে, শুক্রবার (২৭ অক্টোবর) রাতে ২০ শর্তে বিএনপিকে নয়াপল্টন দলীয় কার্যালয়ের সামনে অনুমতি দেয় ঢাকা মহানগর পুলিশ।

শনিবার দুপুর ২টায় নয়াপল্টনের দক্ষিণ গেটে শুরু হবে বিএনপির মহাসমাবেশ। অন্যদিকে আওয়ামী লীগ শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে দুপুর ২টায়। বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে এ সমাবেশ শুরু হবে।

এ ছাড়া জামায়াতে ইসলামী রাজধানীর শাপলা চত্বরে মহাসমাবেশ করার ঘোষণা দিয়ে রেখেছে। কারওয়ান বাজার এফডিসি সংলগ্ন এলডিপি কার্যালয়ের সামনে বিকেল ৩টায় সমাবেশ করবে এলডিপি, মালিবাগ মোড়ে বিকেল ৩টায় সমাবেশ করবে এনডিএম, বিজয়নগর পানির ট্যাংক মোড়ে দুপুর ২টায় সমাবেশ করবে ১২ দলীয় জোট।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD